• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের পথসভা অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৩ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

আসন্ন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সমানে রেখে চেয়ারম্যান র্প্রার্থী হাজী জসিম উদ্দিনের দোয়াত কলমের সমর্থনে বাকিলা ইউনিয়নে পথসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন। তিনি তার বক্তব্যে দোয়াত-কলম মার্কার ভোট প্রার্থনা করেন।

এসময় আরও বক্তব্য দেন চেয়ারম্যান প্রার্থী হাজী জসিম উদ্দিন এবং বিশেষ অতিথি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ¦ মো. সেলিম মিয়া, ও ইঞ্জি. মো. সফিকুর রহমান, সাবেক কোষাধ্যক্ষ আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহম্মদ খসরু ও সাবেক ছাত্রনেতা সত্যব্রত ভদ্র মিঠুন ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি প্রমুখ।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অমল ধর ও সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের উপস্থাপনায় স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান সুমন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এম.এ খালেক, সাবেক যুবলীগ নেতা নজরুল ইসলাম নজু, সাবেক ছাত্রনেতা নাজমুল আহসান নয়ন, রকিবুল ইসলাম রকিব, যুবলীগ নেতা ইব্রাহিম খান রনি, ছাত্রলীগ নেতা ইসমাঈল হোসেন প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ নেতা জাকির হোসেন মিয়াজী, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদুল ইসলাম ফরিদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রাজন সাহা ও যুগ্ম আহবায়ক শরীফ মোল্লাসহ উপজেলা, পৌর ও বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০