• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

আজ দুপুর থেকে চাঁদপুরে লঞ্চ ও ফেরি চলাচল শুরু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

ঘুর্ণিঝড় রিমালের প্রভাবে চাঁদপুর থেকে শনিবার (২৫ মে) দিনগত রাত ১২টায় লঞ্চসহ সব ধরণের নৌযান এবং রোববার (২৬ মে) বিকাল ৫টায় চাঁদপুর-শরীয়তপুর রুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়।

মঙ্গলবার (২৮ মে) দুপুর ১টা থেকে পুনরায় চাঁদপুর লঞ্চঘাট থেকে লঞ্চ ও অন্যান্য নৌযান এবং হরিণা ফেরিঘাট থেকে চলাচল শুরু হয়েছে।

দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তা মোহাম্মদ নাহিদ হোসেন এবং বিআইডাব্লিউটিসি চাঁদপুর হরিণা ফেরিঘাটের ম্যানেজার (বাণিজ্য) ফয়সাল আলম চৌধুরী।

বন্দর ও পরিবহন কর্মকর্তা মোহাম্মদ নাহিদ হোসেন বলেন, ঘুর্ণিঝড় রেমালের কারণে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ শনিবার দিনগত রাত ১২টায় সব ধরণের নৌযান চলাচল বন্ধ রাখা হয়। আজ দুপুর ১টা থেকে চাঁদপুর-ঢাকা ও চাঁদপুর-নারায়নগঞ্জসহ সব রুটে লঞ্চসহ সব ধরণের নৌযান চলাচল শুরু হয়েছে।

এবং বিআইডাব্লিউটিসি চাঁদপুর হরিণা ফেরিঘাটের ম্যানেজার (বাণিজ্য) ফয়সাল আলম চৌধুরী বলেন, আজ সকালে ঘুর্ণিঝড়ের প্রভাবে বাতাসের গতি ও বৃষ্টি কমলেও ফেরিঘাটের পন্টুনগুলো ক্ষতিগ্রস্ত হয়। সকাল থেকে পন্টুনগুলো মেরামত করে দুপুর ১টায় চাঁদপুর-শরীয়তপুর ফেরি রুটে ফেরি চলাচল শুরু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০