• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

এলিভেটেড এক্সপ্রেসওয়ের আদলে হাজীগঞ্জ নির্মাণ হচ্ছে বাইপাস সড়ক : মেজর রফিক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৬ জুন, ২০২৪

এলিভেটেডেট এক্সপ্রেসওয়ের আদলে হাজীগঞ্জে নির্মাণ হচ্ছে বাইপাস সড়ক। কচুয়া-হাজীগঞ্জ সড়কের বদরপুর থেকে শুরু হয়ে ওয়ারুক গিয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ সড়কটি মিলিত হবে বলে জানিয়েছে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

বুধবার বিকেলে লক্ষীপুর-হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের হাজীগঞ্জ অংশের ১২ কোটি ২৯ লাখ টাকা ব্যয়ে ১০ কিলোমিটার সড়কের রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেজর রফিক বলেন, এলিভেটেডেট এক্সপ্রেসওয়ের মতো সড়ক নির্মাণ করলে খরচ কম হবে এবং কৃষি উৎপাদনও ব্যহত হবেনা। এ জন্যই এ প্রকল্পটি হাতে নেয়া হয়েছে। এ সড়কটি নির্মাণ হলে হাজীগঞ্জের যানজট কমবে এবং অত্র অঞ্চলের জীবনযাত্রার মান বৃদ্ধি পাবে।

প্রধান অতিথি বলেন, তরুণ প্রজন্মরাই আগামীতে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। তবে দূর্নীতি ও চাঁদাবাজমুক্ত নেতৃত্ব দিতে হবে, মানুষ যেনো তোমাদেরকে সম্মান করে, শ্রদ্ধা করে, ভালোবাসে, তোমাদেরকে দেখে মানুষ যেনো মুখ ফিরিয়ে না নেই এবং আল্লাহ ও তার রাসূলের নির্দেশমতো, যদি চলো তোমাদের কোন ভুল হবেনা, তোমাদের কোন ভয় থাকবেনা।

হাজীগঞ্জ-রামগঞ্জ-লক্ষ্মীপুর সড়কের (জেড-১৪২২) রক্ষনাবেক্ষণ কাজের ভিত্তির প্রস্তর স্থাপন করেছেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। বুধবার (২৬ জুন) বিকালে পৌরসভাধীন ১১নং ওয়ার্ড হাজীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ সংলগ্ন মাঠে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ১২ কোটি ২৯ লাখ টাকা ব্যয়ে এ রক্ষনাবেক্ষণ কাজের ভিত্তির প্রস্তর স্থাপন করেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত জাহান, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, সড়ক ও জনপথ বিভাগের চাঁদপুরের (সওজ) নিবার্হী প্রকৌশলী মো. আলীউল হোসেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন।

বড়কুল পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মজিবের সভাপতিত্বে ও হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনিরের উপস্থাপনায় এসময় আরও বক্তব্য দেন, আওয়ামী লীগ নেতা আলহাজ¦ মো. সেলিম মিয়া, পৌরসভার ১১নং ওয়ার্ডের কাউন্সিলর সাদেকুজ্জামান মুন্সী। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, উপজেলা আওয়ামী লীগ নেতা হাফেজ মো. শাহজালাল।

এ সময় হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিন্টু কুমার দত্ত, উপজেলা আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, ইউসুফ প্রধানীয়া সুমন, সাবেক ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা অধ্যাপক স্বপন কুমার পাল, অধ্যাপক মো. সেলিম, বাবুল পাটওয়ারী, প্যানেল মেয়র আজাদ হোসেন মজুমদার, কাউন্সিলর মো. শাহআলম, শাহআলমসহ অন্যান জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০