• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

হাজীগঞ্জ ডিগ্রি কলেজের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠান প্রধানের পুরস্কার গ্রহণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৭ জুলাই, ২০২৪

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ কলেজ পর্যায়ে হাজীগঞ্জ ডিগ্রি কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানের পুরস্কার ও ক্রেষ্ট গ্রহণ করেন অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ। উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার স্কুল ও কলেজ পর্যায়ের প্রতিষ্ঠান, প্রতিষ্ঠান প্রধান, শ্রেণি শিক্ষক, শিক্ষার্থীর পুরস্কার প্রদান করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল প্রধান অতিথি ও জেলা শিক্ষা কর্মকর্তা প্রান কৃষ্ণ দেবনাথ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠান, প্রতিষ্ঠান প্রধান, শ্রেণি শিক্ষক, শিক্ষার্থীর হাতে পুরস্কার সরূপ ক্রেস্ট ও সদন প্রদান করা হয়। এসময় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানের পুরস্কার ও ক্রেষ্ট গ্রহণ করেন হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম জাহাঙ্গীর আলমের সভাপতিতে ও একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউরীর উপস্থাপনায় অনুষ্ঠানে একই সময়ে কলেজ পর্যায়ে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন হাজীগঞ্জ ডিগ্রি কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক তৌহিদা আক্তার ও শ্রেষ্ঠ শিক্ষার্থী দ্বাদশ শ্রেণির (বিজ্ঞান) শিক্ষার্থী ফারিয়া আক্তার লাবণ্য।

এসময় বেলচোঁ করিমাবাদ ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. মিজানুর রহমান আশ্রাফী, উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিপক চন্দ্র দাসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন। উল্লেখ্য, গত ২০২২ সালে মো. মাসুদ আহম্মদ কলেজ পর্যায়ে উপজেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১