• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

হাজীগঞ্জে স্বর্ণকলি হাই স্কুলের উপজেলা চেয়ারম্যান হেলাল মিয়াজীকে ফুলেল শুভেচ্ছা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৫ জুলাই, ২০২৪

হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। রোববার (১৪ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ কার্যালয়ে তাঁকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে এই অভিনন্দন জানান শিক্ষকরা।

গত ২৭ জুন উপজেলা চেয়ারম্যান হিসেবে আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী দায়িত্বভার গ্রহণ এবং পদাধিকার বলে উপজেলা শিক্ষা কমিটির সভাপতি হওয়ায় প্রধান শিক্ষক মো. মহিবুর রহমানের নেতৃত্বে তাঁকে এই অভিনন্দন জানানো হয়। এসময় আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী বলেন, জনগনের ভালবাসায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি যেন সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি, সেজন্য সকলের সহযোগীতা কামনা করছি।

শুভেচ্ছা ও অভিনন্দন প্রদান অনুষ্ঠানে স্বর্ণকলি হাই স্কুলের পরিচালক মোহাম্মদ হাবীব উল্যাহ্, সহকারী প্রধান শিক্ষক ও কেজি শাখার সমন্বয়ক মো. আলী আশ্রাফ, সহকারী শিক্ষক মো. আব্দুর রব, মো. এমরান হোসেন, মাও. শাহীন বিন সাঈদ, উম্মে পারভীন সুলতানা, আসাদুজ্জামান রনি, মো. জসিম উদ্দিন, জান্নাতুল ফেরদৌস রুপা, ছামিয়া সেলিম পুস্পিতা, সীমা আক্তার, নিলুফা ইয়াছমিন, শিরিনা আক্তার, ঝুমু আক্তার ও হাওয়া আক্তার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২১ মে অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী ‘আনারস’ প্রতীকে ২৬ হাজার ৫৮৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর সাথে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন ২ জন। এছাড়াও নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান পদে কামরুজ্জামান সুমন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটের মাধ্যমে রাবেয়া আক্তার রুবি নির্বাচিত হন। তার সাথে একজন প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১