• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

চাঁদপুর জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-সদস্যদের দায়িত্ব গ্রহণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি॥

চাঁদপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী সহ সদস্য ও সংরক্ষিত সদস্যরা দায়িত্বভার গ্রহন করেছেন।

বৃহস্পতিবার বেলা ১১ টায় জেলা পরিষদে নির্মিত বঙ্গবন্ধুর মুর‌্যালে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে নব নির্বাচিত পরিষদকে নিয়ে জেলা পরিষদ ভবনে প্রবেশ করেন।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, সহকারী প্রকৌশলী মো. ইকবাল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল নবনির্বাচিত চেয়ারম্যানসহ সদস্যদের ফুল দিয়ে বরণ করেন।

নবনির্বাচিত চেয়ারম্যান ওসমান গনি পাটওয়ারী বলেন, এই পরিষদ হবে আগামী দিনে চাঁদপুর জেলার বাসীর মডেল পরিষদ হবে। আমিসহ আমার নির্বাচিত সকল সদস্যরা মিলে জেলার সুষম উন্নয়ন করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের শপথ অনুষ্ঠানে আমাদের বোনদেরকে যে মর্যাদা দিয়েছেন, তা সতিৎই অনেক গর্ভের। আমরা জেলার ২৭ লাখ জনগনের প্রতিনিধি, সেই বিষয়টা মাথায় রেখেই আমাদের উন্নয়ন কাজ করতে হবে। সরকার আগামী দিনে সে সকল প্রকল্প হাতে নিয়েছে, তা অত্যন্ত সততা ও দৃঢ়তার সাথে সম্পন্ন করতে হবে।

তিনি আরোও বলেন, এই জেলায় অনেক গুনী মানুষের জন্ম হয়েছে। তাদের রাজনৈতিক ও সামাজিক অবদানের জন্যই নেত্রী চাঁদপুরের জন্য বেশি আন্তরিক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বাড়ি যাওয়ার যাত্রাপথে চাঁদপুরে অবস্থান করতেন। রাজনীতি, ইতিহাস, ঐতিহ্য ও সংকৃতির এক উর্ভর ক্ষেত্র চাঁদপুর। তাই এই জনপদকে উন্নয়ন করতে আমারা সকলে একযোগে কাজ করব।

নব নির্বাচিত সাধারণ সদস্য ১নং ওয়ার্ড মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, ২নং ওয়ার্ড খোরশেদ আলম, ৩নং ওয়ার্ড আলী আক্কাছ, ৪নং ওয়ার্ড মো. আল-আমিন ফরাজী, ৫নং ওয়ার্ড, মো. আলাউদ্দিন সরকার, ৬নং ওয়ার্ড তৌহিদুল ইসলাম, ৭নং ওয়ার্ড মো. বিল্লাল হোসেন ও ৮নং ওয়ার্ড মো. জাকির হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য ১নং ওয়ার্ড (সদর, ফরিদগঞ্জ, হাইমচর) আয়শা রহমান, ২নং ওয়ার্ড (মতলব উত্তর, মতলব দক্ষিন, কচুয়া) তাছলিমা আক্তার ও ৩নং ওয়ার্ড (হাজীগঞ্জ ও শাহরাস্তি) জান্নাতুল ফেরদৌসী এ সময় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০