• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ভোটের আচরণবিধি ও সরকারি কর্মচারী বিধিমালা লঙ্গন করে আব্দুর রহমান মোল্লার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ মিয়ানমারে স্বর্ণ ও দামি পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকা দখল করেছে বিদ্রোহীরা সরকারের সক্ষমতা বাড়ার সাপেক্ষে ভবিষ্যতে ভাতার পরিমাণ বাড়ানো হবে : সমাজকল্যাণমন্ত্রী চাঁদপুরে বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার হাজীগঞ্জে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে কার্যক্রম শুরু করলো ট্রাফিক পুলিশ মতলব উত্তর উপজেলা যুবদলের আলোচনা সভা দখল তো দূরের কথা, একটা ভোট জাল পড়লেই কেন্দ্র বন্ধ : নির্বাচন কমিশনার শিক্ষার্থীরা আহত হলে ৫০ হাজার টাকা পর্যন্ত অনুদান দিবে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট ফরিদগঞ্জে আইফার ইসলামী সাহিত্য- সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার প্রদান হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

চাঁদপুর জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-সদস্যদের দায়িত্ব গ্রহণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি॥

চাঁদপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী সহ সদস্য ও সংরক্ষিত সদস্যরা দায়িত্বভার গ্রহন করেছেন।

বৃহস্পতিবার বেলা ১১ টায় জেলা পরিষদে নির্মিত বঙ্গবন্ধুর মুর‌্যালে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে নব নির্বাচিত পরিষদকে নিয়ে জেলা পরিষদ ভবনে প্রবেশ করেন।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, সহকারী প্রকৌশলী মো. ইকবাল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল নবনির্বাচিত চেয়ারম্যানসহ সদস্যদের ফুল দিয়ে বরণ করেন।

নবনির্বাচিত চেয়ারম্যান ওসমান গনি পাটওয়ারী বলেন, এই পরিষদ হবে আগামী দিনে চাঁদপুর জেলার বাসীর মডেল পরিষদ হবে। আমিসহ আমার নির্বাচিত সকল সদস্যরা মিলে জেলার সুষম উন্নয়ন করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের শপথ অনুষ্ঠানে আমাদের বোনদেরকে যে মর্যাদা দিয়েছেন, তা সতিৎই অনেক গর্ভের। আমরা জেলার ২৭ লাখ জনগনের প্রতিনিধি, সেই বিষয়টা মাথায় রেখেই আমাদের উন্নয়ন কাজ করতে হবে। সরকার আগামী দিনে সে সকল প্রকল্প হাতে নিয়েছে, তা অত্যন্ত সততা ও দৃঢ়তার সাথে সম্পন্ন করতে হবে।

তিনি আরোও বলেন, এই জেলায় অনেক গুনী মানুষের জন্ম হয়েছে। তাদের রাজনৈতিক ও সামাজিক অবদানের জন্যই নেত্রী চাঁদপুরের জন্য বেশি আন্তরিক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বাড়ি যাওয়ার যাত্রাপথে চাঁদপুরে অবস্থান করতেন। রাজনীতি, ইতিহাস, ঐতিহ্য ও সংকৃতির এক উর্ভর ক্ষেত্র চাঁদপুর। তাই এই জনপদকে উন্নয়ন করতে আমারা সকলে একযোগে কাজ করব।

নব নির্বাচিত সাধারণ সদস্য ১নং ওয়ার্ড মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, ২নং ওয়ার্ড খোরশেদ আলম, ৩নং ওয়ার্ড আলী আক্কাছ, ৪নং ওয়ার্ড মো. আল-আমিন ফরাজী, ৫নং ওয়ার্ড, মো. আলাউদ্দিন সরকার, ৬নং ওয়ার্ড তৌহিদুল ইসলাম, ৭নং ওয়ার্ড মো. বিল্লাল হোসেন ও ৮নং ওয়ার্ড মো. জাকির হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য ১নং ওয়ার্ড (সদর, ফরিদগঞ্জ, হাইমচর) আয়শা রহমান, ২নং ওয়ার্ড (মতলব উত্তর, মতলব দক্ষিন, কচুয়া) তাছলিমা আক্তার ও ৩নং ওয়ার্ড (হাজীগঞ্জ ও শাহরাস্তি) জান্নাতুল ফেরদৌসী এ সময় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১