• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

আবারো সভাপতি হচ্ছেন পৌর আওয়ামী লীগের বর্তমান সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপন

শুক্রবার হাজীগঞ্জ পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
ছবি-ত্রিনদী।

মো. জহির হোসেন॥
আজ শুক্রবার ২৫ (নভেম্বর) হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সকাল ১০টায় হাজীগঞ্জ বাজারস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দীন।

সম্মেলনের উদ্বোধন করবেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী এবং সভাপতিত্ব করবেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম. মাহবুব-উল আলম লিপন। সম্মেলনে অন্যান্য অতিথিবৃন্দ ও পৌর আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে পৌর আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী বিল্লাল প্রতিদন্দ্বিতা করবেন। সাধারণ সম্পদাক পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক, মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা জহিরুল ইসলাম মামুন, পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আজহার বেপারী (আলম), পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সি, পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজন সুজন প্রতিদ্বন্দ্বিতা করবেন।

পৌরসভার বিভিন্ন কাউন্সিলরদের সাথে কথা বলে জানাযায়, পৌর আওয়ামী লীগের সভাপতি পদে আবারো নির্বাচিত হবেন বর্তমান সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন। তিনি জনপ্রিয়তায় পৌরবাসির মন জয় করেছেন।

হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন জানান, পৌর আওয়ামী লীগের ১২টি ওয়ার্ডের প্রত্যেক ওয়ার্ড থেকে ১৯জন করে মোট ২৮জন, পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির ৬৭ সদস্য ও ভিআইপি ১৯জনসহ মোট ৩১৪জন কাউন্সিলর ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের নেতা-নির্বাচিত করবেন। ইতোমধ্য সকল কাউন্সিলরের তালিকা প্রকাশ করা হয়েছে। অত্যন্ত আনন্দঘন পরিবেশে পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০