• শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে এসএসসিতে শতভাগ পাশ করেছে ৪টি শিক্ষাপ্রতিষ্ঠান, জিপিএ ৫ পেয়েছে ৪৬৭জন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
ছবি-ত্রিনদী।

হাজীগঞ্জে এসএসসিতে শতভাগ পাশ করেছে ৪টি শিক্ষাপ্রতিষ্ঠান, জিপি এ ৫ পেয়েছে ৪৬৭জন।

এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলো ৩ হাজার ৫শ ৭০জন। এর মধ্যে উত্তীর্ণ হয়েছে ৩ হাজার ৩শ ৮৬জন। পাশের হার ৯৪.৮৫%। এর মধ্যে জিপি এ ৫ পেয়েছে ৪৬৭জন, এ-পেয়েছে ১২শ ৫জন, এ মাইনাস পেয়েছে ৬৭৪জন, বি পেয়েছে ৫শ ৯৩জন, সি পেয়েছে ৪২৩জন ও ডি পেয়েছে ২১জন।

হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ট কলেজ, সপ্তগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় ও আল বান্না বালিকা উচ্চ বিদ্যালয় শতভাগ পাশ করেছে।

সর্বোচ্চ ১২৮জন জিপিএ ৫ পেয়েছে হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও  হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ট কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৬৯জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০