• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজাসহ গ্রেফতার-১

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
হাজীগঞ্জে ৪ কেজি গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক কারবারি মো. শরীফ হোসেন।

জহির হোসেন॥
হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজাসহ মো. শরীফ হোসেন (৪০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর সাইনবোর্ড এলাকা থেকে তাকে গাঁজাসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি মো. শরীফ হোসেন ব্রাহ্মনবাড়িয়া জেলার ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলা পৌরসভাধীন ২নং ওয়ার্ডের আব্দুল করিমের ছেলে। তিনি বর্তমানে চাঁদপুর জেলার চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের পশ্চিম বালিয়া গ্রামের বেপারী বাড়িতে ভাড়া বাসায় বসবাস করেন।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন দুপুরে হাজীগঞ্জ পৌরসভাধীন কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের এনায়েতপুর সাইনবোর্ড এলাকার হাজী আব্দুর রশিদ ফার্নিচার হাউজের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় বোগদাদ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি মো. শরীফ হোসেনকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আগামিকাল (বুধবার) আদালতে সোপর্দ করা হবে। এ সময় তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি। তথ্য দাতার নাম গোপন রাখার হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০