• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

চাঁদপুরে জামায়াতের সাবেক আমীর গ্রেফতার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর শহরে জামায়াতের গণমিছিল থেকে পুলিশের ওপর হামলা ও ককটেল বিস্ফোরণের ঘটনায় দায়েরকৃত মামলার এজহারভুক্ত আসামী চাঁদপুর শহর জামায়াতের সাবেক আমীর অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে শহরের পুরাণ বাজার তার নিজ বাড়ী থেকে চাঁদপুর মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার শাহজাহান মিয়া চাঁদপুর সদর উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান ও চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

গত শনিবার (২৪ ডিসেম্বর) চাঁদপুর শহরে ১০ দফা দাবী আদায় ও জামায়াতের কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবীতে বের হওয়া গণমিছিল থেকে পুলিশের উপর হামলা, ককটেল বিস্ফোরন ও রাস্তায় যানচলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির অপরাধে জামায়েত ইসলামীর ১৩ জন আসামীর নাম উল্লেখ ও অজ্ঞাত প্রায় দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানার এসআই সুমন চন্দ্র নাহা বাদী হয়ে মামলা দায়ের করেন।

ওই দিন পুলিশ গণমিছিল থেকে ১৩ জন আসামীকে আটক করলেও যাচাই বাচাই শেষে ৬ জন শিবির কর্মীকে পরদিন রবিবার (২৫ ডিসেম্বর) আদালতে পাঠায়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, গ্রেফতার শাহজাহান মিয়া এজহারভুক্ত আসামী। বর্তমানে তিনি থানা হেফাজতে আছেন এবং আদালতে পাঠানো হবে। এই মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০