• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

আগামী নির্বাচনে বিএনপি দুই-তৃতীয়াংশ আসনে বিজয়ী হয়ে সরকার গঠন করবে-চাঁদপুরে রুমিন ফারহান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১২ মার্চ, ২০২৩

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ও সাবেক সাংসদ ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। সময় থাকতে সাবধান হয়ে যান। বহুত খাইছেন, দেশের মানুষের সর্বনাশ করেছেন। দেশের ক্ষতি যা হবার হয়েছে। আর নয়, একটি সুষ্ঠু নির্বাচন দেন। ক্ষমতা থেকে পদত্যাগ করেন। নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা দেন। যদি সৎ সাহস থাকে নিরপেক্ষ ভোট দেন। ভোটের মাঠে প্রমাণ হবে মানুষ কার সাথে আছে।

শনিবার (১১ মার্চ) বিকেলে চাঁদপুর শহরের চিত্রলেখার মোড়ে সারাদেশের ন্যায় বিএনপির দশ দফা দাবীতে চাঁদপুর জেলা বিএনপির আয়োজিত মানববন্ধনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের শিক্ষা ব্যবস্থায় লাগাতার পরিবর্তনে শিক্ষাক্রম ধ্বংস করছে সরকার। যার ফলে ভেঙে পড়ছে শিক্ষা ব্যবস্থা। ১৫ বছর অনেক লম্বা সময়। এ সরকারকে আর ছাড় দেয়া হবে না।

এতে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহদেম মানিক এবং সঞ্চালনায় ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সেলিম উল্লাহ সেলিম।

মানববন্ধন পূর্বে জেলার বিভিন্নস্থান থেকে বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কর্মসূচিতে যোগ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০