• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

‘নিরাপদ জ্বালানি, ভোক্তাবান্ধব পৃথিবী’ এই শ্লোগানে হাজীগঞ্জে বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান মানিকের সভাপতিত্বে বুধবার (১৫ মার্চ) উপজেলা সম্মেলন কক্ষে এ সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্যানেটারী পরিদর্শক ও দায়িত্বপ্রাপ্ত নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. সামছুল আলম রমিজের উপস্থাপনায় অনুষ্ঠিত সেমিনার ও সভায় ভোক্তাদের অসেচতনতা ও বিক্রেতাদের দায়িত্বহীনতা দূরীকরণে নিজ নিজ অবস্থান থেকে সচেতন এবং আসন্ন রমজানকে সামনে রেখে ব্যবসায়ীদের দায়িত্বশীল হওয়ার আহবান জানানো হয়।
এ সময় বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. মো. জাকির হোসাইন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. শাহজালাল, খাদ্য নিয়ন্ত্রক ফারজানা আক্তার মিলি, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, ইউপি চেয়ারম্যান একেএম মজিবুর রহমান।

এছাড়াও বক্তব্য রাখেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ শাহজাহান সরকার, সাংবাদিক এনায়েত মজুমদার, রাজ হোটেল এন্ড রেস্টুরেন্টের সত্ত্বাধীকারী মো. হুমায়ুন কবির, স্টার হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্টের সত্ত্বাধীকারী মো. আবুল কালাম আজাদসহ অন্যান্য সরকারি কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি, ব্যবসায়ী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০