• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে স্কাউট সমাবেশে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৯ মার্চ, ২০২৩

‘স্কাউটিং করি, সুন্দর জীবন ঘড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেম মাঠে অনুষ্ঠিত ৫ম স্কাউট সমাবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

এ দিন বিকালে অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে জাতির পিতার প্রতি সম্মান প্রদর্শন করেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের (পাওয়ার সেল) মহাপরিচালক, ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউট বাংলাদেশ (আইইবি) এর ঢাকা সেন্টারের চেয়ারম্যান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও হাজীগঞ্জে কৃতি সন্তান প্রকৌ. মোহাম্মদ হোসাইন।

বাংলাদেশ স্কাউটস, হাজীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি স্কাউট সদস্যদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন এবং তাদেরকে দিক-নির্দেশনা প্রদান করেন। বক্তব্য শেষে তিনি অন্যান্য অতিথিবৃন্দ, শিক্ষক ও স্কাউট সদস্যদের (শিক্ষার্থী) নিয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর কেক কাটেন।

সভায় বিশেষ অতির্থির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজি, ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রোটারী ক্লাবের (৩২৮১) এডিজি (ইলেক) সুরাইয়া তালুকদার। স্কাউটের উপজেলা কাব লিডার ও সহকারী শিক্ষক মোহাম্মদ কামাল হোসাইন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলার স্কুল, কলেজ ও মাদ্রাসা থেকে প্রায় ৩০ এর অধিক শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট টিম অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০