• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জের আয়োজনে ওয়াল্টন দিবস উদযাপন 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২০ মার্চ, ২০২৩

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ওয়ালটন দিবস পালিত হয়েছে । দিবসটি উপলক্ষে সোমবার (২০ মার্চ) ওয়াল্টন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার ও ওয়াল্টন প্লাজা, মডেল টাউনের পৃথক পৃথক উদ্যোগে র‌্যালি ও কেক কাটা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী।
এদিন সকাল সাড়ে ১০টায় ওয়াল্টন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার শাখার ম্যানেজার মো. খোরশেদ আলমের নেতৃত্বে র‌্যালিটি হাজীগঞ্জ পূর্ব বাজার থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায় প্লাজায় এসে শেষ হয়। এরপর অতিথবৃন্দকে সাথে নিয়ে ওয়ালটন দিবসের কেক কাটা হয়।
এরপর একই দিন সাড়ে ১১ টায় ওয়াল্টন প্লাজা, মডেল টাউনের ম্যানেজার মো. ইয়াছিন সাইমনের নেতৃত্বে হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে র‌্যালিটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায় প্লাজায় এসে শেষ হয়। এরপর অতিথবৃন্দকে সাথে নিয়ে ওয়ালটন দিবসের কেক কাটা হয়।
অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির প্রচার সম্পাদক কাজী ইমামুল হাসান হেলাল, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদের পাটওয়ারী, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহ্সহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় ওয়াল্টন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার শাখার ডেপুটি ম্যানেজার সুজন ভুইয়া ও সুমন চন্দ্র দে, মডেল টাউনের ডেপুটি ম্যানেজার, মো. তুহিন মিজি ও মো. খালেদ হোসেনসহ ওয়াল্টন প্লাজা, হাজীগঞ্জ ও ওয়াল্টন প্লাজা, মডেল টাউনের অন্যান্য কর্মকর্তা, সুধী এবং স্থানীয় সংবাদর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ওয়ালটন দিবস উপলক্ষে ২০ মার্চ থেকে আগামি ২২ মার্চ পর্যন্ত তিন দিন ওয়ালটন পন্য ক্রয়ে নগদ ও সহজ কিস্তিতে ২০% ছাড় দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০