• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাতৃস্বাস্থ্যের উন্নয়নে আলোচনা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সপ্তাহব্যাপী আয়োজিত কর্মসূচীর অংশ হিসাবে মাতৃস্বাস্থ্যের উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে উপজেলা পর্যায়ে এ সভা অনুষ্ঠিত হয়।
আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় ডকুমেন্টারি উপস্থাপন করে তিনি মাতৃস্বাস্থ্যসহ গর্ভকালীন ও প্রসব পরবর্তী সেবা ও চিকিৎসা বিষয়ে তথ্য তুলে ধরেন। এসময় শিশু স্বাস্থ্যের বিষয়ে তথ্য উপস্থাপন করে বক্তব্য রাখেন, শিশু বিশেষজ্ঞ ডা: মো. নাজমুল করিম।
এছাড়াও মাতৃস্বাস্থ্যের উপর ডকুমেন্টারি উপস্থাপন করে তথ্য উপস্থাপন করে বক্তব্য রাখেন, মেডিকেল অফিসার ডা: মাহাদিয়ে বাসার ও ডা: মাহমুদুল ইসলাম।
এ সময় গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, সহকারী অধ্যাপক মো. শাহজাহান মিয়া, মো. ইলিয়াছ হোসাইন, প্রভাষক মোস্তারী বেগম, সহকারী শিক্ষক কাজী মোরশেদ আলম, মোহাম্মদ কামাল হোসেন, ফাতেমা আক্তার, সাথী মজুমদার, মানিক চন্দ্র ঘোষ, আবু বকর মনির, বাবুল বিশ্বাস চন্দ্রসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী (১৭-২৩ মার্চ) বর্ণাঢ্য কর্মসূচী হাতে নিয়েছে বলে জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. গোলাম মাওলা নঈম। কর্মসূচির প্রথম দিন গত শুক্রবার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ এ পুস্পস্তবক অর্পন করে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০