• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে হিউম্যান হেল্প ফাউন্ডেশনের কমিটির পরিচিতি সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের নবগঠিত উপদেষ্টা ও কার্যনির্বাহী কমিটির পরিচিতি ও আলোচনা সভা, বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ এপ্রিল) বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের হলরুমে এ পরিচিতি ও আলোচনা সভা, বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্য মো. আবু ছাইদ, সংবর্ধিত অতিথি কাজী আনোয়ারুল হক বতু, মো. মিজানুর রহমান লিটন, হাজীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম খাঁন।

সংগঠনের সভাপতি মো. সাইফুল ইসলাম মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হান্নান তালুকদারের উপস্থাপনায় অনুষ্ঠানে সংগঠনের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি মো. সাজ্জাদুল ইসলাম সজিব, মো. ইয়াছিন আরাফাত, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মো. সোহেল কাজী প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত এবং অনুষ্ঠান শেষে মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. শাকিল হোসেন। এ সময় নবগঠিত উপদেষ্টা ও কার্যনির্বাহী কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেওয়া হয়।

এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা সদস্য পৌর ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী কবির হোসেন কাজী, দেলোয়ার হোসেন মিজি, মোহাম্মদ হাবীব উল্যাহ্, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আরাফাত অনিক, মো. সুমন মুন্সী শরিফ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মহিন কাজী, শেখ ফরিদ জিদু মজুমদার, তাহের শাহ তালুকদার ও সাব্বির সরকার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, সংগঠনের কোষাধ্যক্ষ রোমান মিজি, দপ্তর সম্পাদক মিশু কাজী, প্রচার সম্পাদক আজমীর তালুকদার, মহিলা সম্পাদক মাহমুদা আক্তার, সমাজসেবা সম্পাদক মাঈনুদ্দিন মৃধা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রামিজুর রহমান রাফি, সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহিম মুন্সী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শরীফ মুন্সী, তথ্য সম্পাদক মোবারক হোসেন, ক্রীড়া সম্পাদক হাসান তালুকদার, ছাত্রকল্যান সম্পাদক কাঞ্চন তালুকদার।

সহ-সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন রাজন ও জহিরুল ইসলাম জয়, সহ-কোষাধ্যক্ষ সম্পাদক শাকিল সর্দার, সহ-প্রবাসী কল্যাণ সম্পাদক ইমান তালুকদার, সহ-প্রচার সম্পাদক এসকে মেহেদী হাসান, সহ-ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক জাহিদুল ইসলাম কায়েস, সহ-ছাত্র কল্যাণ সম্পাদক নিলয় তালুকদার, সদস্য মাসুম সরকার, হুমায়ুন কবির জুটন, নয়ন ভুইয়া, আবু সাঈদ মিয়াজী, জাকিরিয়া আরবী জুয়েল, নাজমুল হোসেন, রাশেদ হোসেন মিজি, নাদিম হোসেন সরকার, তামিম, পরান তালুকদার, সাবের তালুকদার, শাকিল হোসেন ও সামির হোসেন।

উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকেই টোরাগড় হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার অসহায় ও অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়িয়েছে। এর মধ্যে অসহায় ও অস্বচ্ছলদের মাঝে খাদ্য সামগ্রী, রমজান মাসে ইফতার সামগ্রী, ঈদে খাদ্য ও ঈদবস্ত্র, শীতার্তদের মাঝে শীতবস্ত্র এবং শিার্থীদের মাঝে শিা উপকরণ ও স্কুল ড্রেস বিতরণ করে আসছে।

এছাড়াও দরিদ্র মেয়েদের বিবাহে আর্থিক সহযোগিতা এবং কিশোর ও যুব সমাজকে মাদক, ইভটিজিংসহ সকল অসামাজিক কার্যকলাপ থেকে দূরে রাখতে নিয়মিত খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে থাকে টোরাগড় হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০