• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

টোরাগড় পূর্বপাড়া হাজী রহিম উদ্দিন জামে মসজিদে ইফতার মাহফিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
টোরাগড় পূর্বপাড়া হাজী রহিম উদ্দিন জামে মসজিদে ইফতার মাহফিল
প্রতিনিধির পাঠানো ছবি।

হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় পূর্বপাড়া হাজী রহিম উদ্দিন জামে মসজিদে ইফতার মাহফিল, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯ এপ্রিল) বাদ আছর মিলাদ, দোয়া ও মোনাজাত শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাও. মো. বিএম মাহ্দী হাসান এবং মিলাদ পরিচালনা করেন সহকারী ইমাম ও মুয়াজ্জিন হাফেজ মো. জুবায়ের ইসলাম।
পরিচালনা কমিটির সভাপতি ও পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মো. মনির হোসেন এবং ভারপ্রাপ্ত মোতওয়াল্লী ও সাবেক কাউন্সিলর মো. সিরাজুল ইসলাম সিরাজ খাঁনের সার্বিক তত্ত্বাবধানে মসজিদ পরিচালনা কমিটি, স্থানীয় ও এলাকার যুব সমাজের উদ্যোগে অনুষ্ঠিত ইফতার মাহফিলে অতিথিবৃন্দ, মসজিদের মুসুল্লী, পথচারী, স্থানীয় ও এলাকাবাসীসহ প্রায় ৫ শতাধিক মানুষ অংশগ্রহণ করে দোয়া ও মোনাজাতে শরীক হন।
এ সময় মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ও পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মো. কবির হোসেন কাজী, পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি কাজী মনির হোসেন মিঠু, সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আহসান উল্যাহ্ মৃধা, মসজিদের কোষাধ্যক্ষ ও হাজীগঞ্জ স্বর্ণকলি হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. আলী আশ্রাফসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, মসজিদ কমিটির সদস্য বদিউল আলম মজুমদার, শহীদুল ইসলাম, হাজী রুহুল আমিন, জাহাঙ্গীর আলম, মো. ইউছুফ, জসিম উদ্দিন মজুমদার, এমরান হোসেন, মো. আব্বাস, ইসমাইল হোসেন, ডালাস মজুমদার, মহরম আলী, মো. লিটন, সুজন খাঁন, জহির আহমেদ, মনির খন্দকার, হেলাল বেপারী, আব্দুল করিম, মোহাম্মদ হাবীব উল্যাহ্সহ মসজিদ কমিটির অন্যান্য সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০