• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

আওয়ামী লীগ সরকারের পতন ও তত্ত্বাবধায়ক সরকার পুনরুদ্ধার দেশের মানুষের প্রাণের দাবি : ইঞ্জি. মমিনুল হক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শাহরাস্তিতে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে এক গন অবস্থান কর্মসূচী পালন করে। শনিবার ৮ এপ্রিল  বিকেলে শাহরাস্তি  পৌরসভার  দোয়া- ভাঙ্গা আল আমিন শপিং কমপ্লেক্সের এলাকায় এই কর্মসূচির আয়োজন করা হয় ।
শাহরাস্তি  উপজেলা যুবদলের আহ্বায়ক আলী আজগর মিয়াজী সঞ্চালনায পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সিএ এর সভাপতিতে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি হাজীগঞ্জ শাহরাস্তি বিএনপির সমন্বয়ক লায়ন ইঞ্জিঃ মমিনুল হক । তিনি বলেন তত্ত্বাবধায়ক নির্বাচন ব্যবস্থা অতীতে ছিল বর্তমানে ওই ব্যবস্থার অধীনে বাংলার মাটিতে নির্বাচন হয় ।
এ প্রসঙ্গে আরো বলেন ১৯৯৪ সালের ২৭ জুন  তৎকালীন আওয়ামী লীগ,  জামায়াত, জাতীয় পার্টি  ঐক্যজোট একটি তত্ত্বাবধায় ফর্মুলা দিয়েছিল। ওই সময় ওই ফর্মুলা জায়েজ হলে আজ অবৈধ কেন। এখন আর তালবাহানা না করে ওই তত্ত্বাবধায়ক ব্যবস্থা পুনর্জীবিত করে একটি সুন্দর নির্বাচনের পরিবেশ তৈরি করুন। তাহলে বাংলার মানুষ আপনাদের দুঃশাসন ও মামলা হামলা দ্রব্যমূল্যের উদ্যগতি গুমের তান্ডব থেকে মুক্তি পাবে। তিনি এক প্রসঙ্গে স্থানীয় সাংসদের ইঙ্গিত টেনে বলেন আপনি যদি দেশের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলে , তাহলে সুন্দর একটি নির্বাচনের জন্য আপনার দায়বদ্ধতা রয়েছে। তিনি দলীয় কর্মীসমর্থকদের উদ্দেশ্য করে আরো বলেন আপনারা বিভিন্ন বিষয়ে সতর্ক থাকবেন।এছাড়া ঈদের পরে এই সরকারকে গদি ছাড়া করতে তুমুল আন্দোলনে বিষয়ে  সকলকে ঐক্য থাকার আহ্বান জানান।
এছাড়া  তত্তবধায়ক সরকার ব্যবস্থা পুনরুদ্ধার, ক্রয় ক্ষমতার বাইরে দ্রব্যমূল্য , মামলা- হামলা নির্যাতন বন্ধের দাবিতে দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত অনুষ্ঠানে  অতিথি হিসেবে বক্তব্য দেন , বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির সদস্য  মোস্তফা খান সফরি, শাহরাস্তি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিম পাটওয়ারী লিটন, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সিএ, উপজেলা বিএনপি সহ সভাপতি শাহ মোহাম্মদ আলী, আবুল কালাম আতাহার, নজরুল  ইসলাম বিএসসি, সাবেক পৌরসভার সভাপতি আবুল কালাম, পৌর বিএনপি’র সহ-সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান , সাবেক চেয়ারম্যান  আঃ রশীদ, উপজেলা যুবদলের সদস্য সচিব এহতেশামুল হক গনি, যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক এড. শাহেদুল হক মজুমদার সোহেল, ইকবাল হোসেন, পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন নয়ন, পৌর যুবদলের সদস্য সচিব আঃ কাইয়ুম রিপন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ মাসুদ হোসেন, সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন শিপন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইঞ্জিনিয়ার এবিএম পলাশ, সদস্য সচিব আলী আজগর, সুচীপাড়া উত্তর ইউপির সভাপতি আলী আকবর বেপারী, চিতোষী পশ্চিম ইউপির সভাপতি আনোয়ার হোসেন পাটঃ, রায়শ্রী দক্ষিণ ইউপি বিএনপি নেতা মোঃ মাহবুব আলম, মহিলা নেত্রী রৌশন আক্তার, বিএনপি নেতা আদনান নোমান।
এছাড়া মূলদল যুবদল ছাত্রদল কৃষক দল স্বেচ্ছাসেবক দলসহ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ কর্মী সমর্থকরা উপস্থিত হয়ে কর্মসূচিতে অবস্থান নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০