• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

কালচোঁ উত্তরে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩

হাজীগঞ্জে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশ একটি সম্মিলিত উচ্চারন পরিচালিত বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের কালচোঁ উত্তর ইউনিয়ন শাখার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার (২৪ এপ্রিল) বিকালে ইউনিয়নের রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, আলোকচিত্র ও চলচ্চিত্র প্রদর্শন এবং মুক্তিযুদ্ধের গাণ পরিবেশন করা হয়।
দেশ একটি সম্মিলিত উচ্চারনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাতের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আলোকচিত ও চলচ্চিত প্রদশর্নীর উদ্বোধন করেন, প্রকৌ. মকবুল হোসেন পাটওয়ারী। বক্তব্য রাখেন প্রধান অতিথি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মুহাম্মদ মুয়াজ্জম হোসেন ও প্রধান বক্তা চাঁদপুর পুরান বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার।
অতিথি আলোচক হিসাবে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ, কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রিয় নির্বাহী কমিটির বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আবুল বাশার, নাট্যকার ও সংবাদকর্মী জাহাঙ্গীর আলম হৃদয় প্রমুখ।
দেশ একটি সম্মিলিত উচ্চারন এর মহাসচিব বীরমুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন মজুমদারের সার্বিক ব্যবস্থাপনায় এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান পলাশের উপস্থাপনায় অনুষ্ঠানে আলোচনা শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন বীরমুক্তিযোদ্ধা লাল মিয়া। এরপর অতিথিদের বক্তব্য শেষে আলোকচিত্র ও চলচ্চিত্র প্রদর্শন এবং চাঁদপুরের সংগীত শিল্পীদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধের গাণ পরিবেশন করা হয়।

এ সময় অতিথি হিসাবে বিশিষ্ট সমাজসেবক আশ্রাফ উদ্দিন দুলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কামাল উদ্দিন মজুমদার, রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. সামছুজ্জোহা মজুমদার কনকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০