• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে মৎস্য খামার থেকে পাম্প চুরির ঘটনায় থানায় অভিযোগ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
হাজীগঞ্জে মৎস্য খামার থেকে পাম্প চুরির ঘটনায় থানায় অভিযোগ
প্রতিনিধির পাঠানো ছবি।

হাজীগঞ্জের গর্ন্ধব্যপুর উত্তর ইউনিয়নের নাসিরপুর গ্রামের জননী এগ্রো ফার্ম এন্ড মৎস্য খামারে মাছের অক্সিজেনের জন্য ব্যবহৃত মটর (পানির পাম্প) চুরির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার (২ মে) হাজীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন খামারের মালিক মো. আব্দুল হক মোল্লা মানিক। তিনি ওই গ্রামের পন্ডিত বাড়ির বীরমুক্তিযোদ্ধা মৃত মো. মবিনুল হকের ছেলে।

জানা গেছে, গত ১ মে (সোমবার) দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে খামারের মালিক মো. আব্দুল হক মোল্লা মানিক তার মৎস্য খামারটি দেখাশুনো করে বাড়িতে যান। পরের দিন ২ মে (মঙ্গলবার) সকালে তিনি খামারে এসে দেখেন, তাঁর খামারে পুকুরের পানিতে মাছের অক্সিজেনের কাজে ব্যবহৃত আরএফএল ব্র্যান্ডের ২ ঘোড়া পানির পাম্পটি নেই। এদিন রাতে কে বা কারা পাম্পটি নিয়ে যায়।

এ বিষয়ে মো. আব্দুল হক মোল্লা মানিক জানান, তিনি একজন উদ্যোক্তা ও ব্যবসায়ী। তিনি জননী এগ্রো ফার্ম এন্ড মৎস্য খামারের মাধ্যমে গবাদি পশু পালন ও মাছ চাষ করেন। ব্যবসায়ীক পরিধি বৃদ্ধির জন্য তিন/চার বছর পূর্বে এই খামারটি স্থাপন করেন। গত বছর থেকে খামারের পুকুরে মাছ চাষ এবং গরু পালনের জন্য শেড (ঘর) নির্মাণ করে খামারের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়।

তিনি বলেন, খামারের কার্যক্রম শুরু করার পর অজ্ঞাতনামা কিছু লোক আমার ক্ষতি করার চেষ্টা করছে। যার অংশ হিসাবে গত সোমবার দিবাগত রাতে আমার খামারের মটরটি চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ১৪ হাজার টাকা। এই ঘটনায় আমি থানায় অভিযোগ দিয়েছি। আশাকরি তদন্তসাপেক্ষে পুলিশ ঘটনার সাথে জড়িতে আইনের আওতায় নিয়ে আসবে।

এ দিকে চুরির ঘটনায় স্থানীয় এক ব্যবসায়ীর সাথে কথা হলে তিনি জানান, রাত-বিরাতে চোরেরা মানুষের পানির পাম্পসহ বসতবাড়ির বিভিন্ন জিনিসপত্র নিয়ে যায়। এতে মানুষ সবসময় টেনশনে (চিন্তা) থাকে যে, কখন কার কি চুরি হয় ? তাই, তদন্তসাপেক্ষে চোর বা চোরদের আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন এলাকার মানুষ ।

এ বিষয়ে অভিযোগের তদন্ত কর্মকর্তা ও হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল আজিজ জানান, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০