• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুরের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাজীগঞ্জের মোস্তাফিজুর রহমান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

চাঁদপুর জেলায় মাধ্যমিক পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২৩ এ জেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন, হাজীগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান। সোমবার (২২ মে) জেলা শিক্ষা কর্মকর্তা ও জাতীয় শিক্ষা সপ্তাহের জেলা কমিটির সদস্য সচিব প্রাণকৃষ্ণ দেবনাথের স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা গেছে।

এ ছাড়া জেলার শ্রেষ্ঠ মাদরাসা শ্রেণি শিক্ষক হাজীগঞ্জের উচ্চগাঁ ইসলামিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক (গণিত) মুহাম্মদ আনিছুর রহমান মজুমদার, লোক নৃত্য ও নৃত্য (উচ্চাঙ্গ) ‘ক’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মৃত্তিকা অধিকারী, লোক নৃত্য ‘গ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থী কংকন সাহা, নৃত্য (উচ্চাঙ্গ) ‘ক’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের শিক্ষার্থী মরিয়ম খান অথৈ।

জারি গান ‘ক’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী অধরা বৈদ্য ও তার দাল, ‘গ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থী কংকন সাহা ও তার দল, বাংলা রচনা প্রতিযোগিতায় ‘খ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী রাহনুমা নূর নুহা।

দেশাত্মবোধক গান ও নজরুল সঙ্গীতে ‘গ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের অর্পিতা দাশ, ইংরেজী রচনা প্রতিযোগিতায় ‘খ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সাবিকুন নাহার শোভা, ইংরেজী বক্তব্য প্রতিযোগিতায় ‘গ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থী রঞ্জিতা পাল।

এ দিকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ও শ্রেষ্ঠ মাদরাসা শ্রেণি শিক্ষক মুহাম্মদ আনিছুর রহমান মজুমদারসহ বিভিন্ন প্রতিযোগিতায় শ্রেষ্ঠ নির্বাচিত শিক্ষার্থীদের উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান, উপজেলা চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০