• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ১৪ নম্বর ওয়ার্ডের নৌকা মার্কার পরিচালনা কমিটির সভাপতি ও সদস্য সচিবকে

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

গাজীপুর সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড বাসন সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রের নৌকা প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও সদস্য সচিবকে আটক করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার নৌকা প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি নুর ইসলাম ড্রাইভার ও সদস্য সচিব মাহফুজুর রহমানকেসকালে তাদের আটক করা হয়। দুপর ১২টা পর্যন্তও তারা আটক আছে বলে নিশ্চিত করেছে বিভিন্ন গোয়েন্দা সংস্থা।

এর আগে সিটি করপোরেশন নির্বাচনের ভোট শুরু হয়েছে সকাল ৮টা থেকে। বৃহস্পতিবার সকালে ভোট শুরুর আগেই ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। পুরুষ ভোটারদের পাশাপাশি নারী ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি লক্ষ্য করা গেছে। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে ধৈর্য নিয়ে ভোট দিচ্ছেন তারা।

এবার গাজীপুর সিটি করপোরেশনে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৭৯ হাজার ৪৭৬ জন। এর মধ্যে পুরুষ পাঁচ লাখ ৯২ হাজার ৭৬২ জন, নারী পাঁচ লাখ ৮৬ হাজার ৬৯৬ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ১৮ জন।

সিটি করপোরেশনে ৫৭টি সাধারণ ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ড আছে। মোট ভোটকেন্দ্র ৪৮০টি, মোট ভোটকক্ষ ৩ হাজার ৪৯৭টি।

গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে আটজন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৭৯ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০