• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং কুইজ প্রতিযোগিতা-২০২৩

চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে প্রথম হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৮ জুন, ২০২৩
ছবি-ত্রিনদী।

৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং কুইজ প্রতিযোগিতা-২০২৩ খ্রী. এ চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে প্রথম হয়েছে, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ। শনিবার (১৭ জুন) বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রথম হওয়ার গৌরব অর্জন করে হাজীগঞ্জ উপজেলার সেরা এ শিক্ষা প্রতিষ্ঠানটি।

বিভাগীয় কমিশনার কার্যালয়ের আয়োজনে চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনিস্টিটিউটের হলরুমে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমানের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী আল আমিন রুম্মান, অমিত কুমার দাশ ও নুসরাত জাহান।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মুহাম্মদ আনোয়ার পাশার সভাপ্রধানে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনিস্টিটিউটের সুপারিনটেনডেন্ট মো. জয়নাল আবেদীনসহ অন্যান্য অতিথিবৃন্দ, বিভাগীয় কমিশনার কার্যালয়ের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০