• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে পানিতে ডুবে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
হাজীগঞ্জে পানিতে ডুবে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু
ছবি-ত্রিনদী

চাঁদপুরের হাজীগঞ্জে মো. সাঈদুল ইসলাম (৯) নামে এক শিশু ডোবার পানিতে ডুবে মারা গেছে। শুক্রবার (২৮ জুলাই) দুপুরে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মোহাম্মদপুর সিংহের বাড়ির পাশের এ ঘটনা ঘটে। মারা যাওয়া শিশু ওই বাড়ির সাইফুল ইসলামের ছেলে ও মোহাম্মদ সরকারি প্রাথমি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মো. হানিফ সর্দার। স্থানীয় সূত্রে জানা গেছে, এ দিন সকালে শিশু মো. সাঈদুল ইসলাম বাড়ি ও বাড়ির বাহিরেই খেলাধূলা করছিল। এরপর সকাল গড়িয়ে দুপুর হলেও শিশুটি বাড়িতে ঘরে ফিরে না আসায় পরিবারের সদস্যরা ও বাড়ির লোকজন তাকে খুঁজতে বের হয়।

পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে সাঈদুলকে বাড়ির পাশের ডোবায় ভাসতে দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক পরীক্ষা-নিরিক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিশুটি সাঁতার না জানায় ডোবার পানিতে ডুবে যায় বলে জানান পরিবারের লোকজন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ মো. গোলাম মাওলা নঈম জানান, হাসপাতালে আনার পূর্বেই শিশু মো. সাঈদুল ইসলাম মারা গেছে।

তিনি বলেন, যেহেতু বর্ষাকাল চারদিকে পানি। তাই, যেসব পরিবারের ছোট শিশু সন্তান রয়েছে, তাদেরকে সচেতন হওয়ার অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০