• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে হাজীগঞ্জ উপজেলা আ’লীগের বিক্ষোভ মিছিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে হাজীগঞ্জ উপজেলা আ’লীগের বিক্ষোভ মিছিল
ছবি-ত্রিনদী

দেশব্যাপী বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে হাজীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের নির্দেশনায় রোববার (৩০ জুলাই) বিকালে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় এদিন বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে।
মিছিলটি হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ বড়পুলের পূর্বপাড় প্রদক্ষিণ করে পশ্চিম বাজারস্থ ‘বঙ্গবঙ্গু শেখ মুজিব চত্বর’ ঘুরে গাজীর খাদায় (বালুর মাঠ) প্রতিবাদ সমাবেশস্থলে এসে শেষ হয়। সমাবেশে উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, হাটিলা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু, হাটিলা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান একেএম মজিবুর রহমান উপস্থিত ছিলেন।
এছাড়া উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, পৌর কাউন্সিলর কাজী মনির হোসেন, মাইনুদ্দিন মিয়াজী, আওয়ামী লীগ নেতা কাজী আনোয়ারুল হক হেলাল, দিলীপ কুমার সাহা, জাকির হোসেন মিয়াজী, সত্যব্রত ভদ্র মিঠুন, শাহজামাল, সাবেক ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী ও আলহাজ¦ সফিকুল ইসলাম মীরসহ সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিবৃন্দ।
এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউসুফ গাজী মোহনসহ উপজেলা ও পৌর এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশব্যাপী বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে গত শনিবার (২৯ জুলাই) বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ে সহযোগি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের জরুরি সভায় ৩০ জুলাই সারাদেশে প্রতিবাদ সমাবেশের ঘোষণা এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগ একই দিনে জেলার সকল উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ মিছিলের নির্দেশনা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০