• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জে রেল সড়কের পাশ থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩০ জুলাই) রাতে উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের উচ্চঙ্গা-সাতবাড়িয়া এলাকার কৈয়ারপুল মজুমদার বাড়ি সংলগ্ন লাকসাম-চাঁদপুর রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিশ লাশ উদ্ধার করে চাঁদপুর রেলওয়ে থানা পুলিশ।

জানা গেছে, এ দিন বিকালে পঁচা ও দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা রেললাইনের পাশে ঝোপের ভিতর অজ্ঞাত যুবকের লাশটি দেখতে পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়ে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এরপর চাঁদপুর রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হাজীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় লাশটি উদ্ধার করে। নিহত লোকটির বয়স আনুমানিক ৩০-৪০ বছর হবে। লাশটি পঁচে অর্ধগলিত এবং পঁচে যাওয়ার কারণে চেহারা বিকৃত হয়ে গেছে। তাই কেউ চিনতে পারছেনা। ধারণা করা হচ্ছে ৩/৪ দিন আগে তার মৃত্যু হয়েছে।

এদিকে লাশের পরিচয় না পাওয়ায় এবং এটি হত্যা না দূর্ঘটনাজনিত মৃত্যু তা এখনি বলা যাচ্ছে না। তবে উৎসুক জনতাদের মধ্যে কেউ ধারণা করছেন, ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাত এ যুবকের মৃত্যু হতে পারে। আবার কেউ ধারণা করছেন, তাকে হত্যা করে ঝোঁপের ভিতর লাশ রেখে যেতে পারে।

এ বিষয়ে চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মুরাদ উল্যাহ্ বাহার সংবাদকর্মীদের জানান, লাশটি উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ এবং এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।

তিনি বলেন, ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। আমরা তদন্ত কাজ শুরু করেছি এবং পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০