• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জ ভিক্ষুকদের স্বাবলম্বী করার লক্ষে ২ ভিক্ষুককে উপকরণ প্রদান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২ অক্টোবর, ২০২৩

“সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসূচির আওতায় ভিক্ষাবৃত্তি নিরসনে গৃহীত স্কীম বাস্তবায়নে ভিক্ষুকদের মাঝে এককালীন অনুদান ও সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার দুপরে হাজীগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ মাঠে ২জন ভিক্ষুকের হাতে উপকরণ তুলে দেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের বিভাগীয় পরিচালক কাজী নাজিমুল ইসলাম, অতিরিক্ত পরিচালক মোস্তফা মোস্তাকুর রহমান, চাঁদপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, সহকারি পরিচালক মো. মিয়া ফিরোজ আহম্মদ।

উপকরণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

অনুষ্ঠান পরিচালনা করেন হাজীগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহাদাত হোসেন।

পুনবার্সনকারীদের মধ্যে পৌরসভাধীন টোরাগড় গ্রামের ভিক্ষুক মো. খোকন মিয়াকে একটি ভ্যানগাড়ী, ১০ হাজার টাকার বিভিন্ন রকমের কাঁচামাল ও একটি ওজন মাপার মেশিন প্রদান করা হয় এছাড়াও পালিশারা গ্রামের প্রতিবন্ধী মো. মাসুদ মিয়াকে ব্যাটারী চালিত একটি অটো রিক্সা দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০