• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফরিদগঞ্জে নানার বাড়িতে বেড়াতে এসে হাজীগঞ্জের শিশু মাহিদুলের মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

ফরিদগঞ্জে নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে মো. মাহিদুল ইসলাম মাহিদ নামের চার বছর বয়সি এক শিশু মারা গেছে। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে ফরিদগঞ্জ পৌরসভাধীন দণি কাছিয়াড়া গ্রামের মেহের আলী পাটওয়ারী বাড়ীতে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশু মো. মাহিদুল ইসলাম হাজীগঞ্জ পৌরসভাধীন আলীগঞ্জ দারুস্ সুন্নাহ নূরাণী কিন্ডারগার্টেন ও হাফেজিয়া মাদরাসার পরিচালক, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মাও. মো. মাহমুদুল হাসান শুভর একমাত্র ছেলে।

মামা নাদির শাহ পাটওয়ারী স্থানীয় সংবাদকর্মীদের জানান, ৫ দিন পূর্বে মা নাফিসা আক্তারের সাথে আমাদের বাড়িতে বেড়াতে আসে শিশু মাহিদুল ইসলাম। এ দিন (মঙ্গলবার) দুপুরে সে বাড়িতেই খেলাধূলা করছিলো। কিছুন পর তাকে দেখতে না পেয়ে সবাই মিলে খোঁজাখুজি শুরু করি।

তিনি বলেন, এক পর্যায়ে ঘরের পাশে পুকুর থেকে মাহিদুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। শিশুটিকে তার নিজ গ্রামের বাড়ি হাজীগঞ্জ পৌরসভাধীন আলীগঞ্জে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ দিকে একমাত্র শিশু সন্তানকে হারিয়ে বাবা মাও. মাহমুদুল হাসান শুভ ও মা নাফিসা বেগম পাগল প্রায়, শোকাহত শিশুটির আত্মীয়-স্বজন।

শিশুটির মাগফেরাত কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানান, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ কর্তৃপক্ষ, হুফফাজুল কুরআন ফাউন্ডেশন নেতৃবৃন্দ, বাইতুন-নূর তাহফীযুল কুরআন মাদ্রাসা, ইসলাহুন নিসা মহিলা মাদ্রাসা, আলীগঞ্জ দারুস্ সুন্নাহ নূরাণী কিন্ডারগার্টেন ও হাফেজিয়া মাদ্রাসাহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক, ইমাম ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০