• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ী সমিতির নির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ী সমিতির নির্বাচনে নব-নির্বাচিত কার্য-নির্বাহী কমিটির সদস্যদের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারস্থ নিউ শেরাটন রেস্টুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টারে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। শপথ পাঠ করান, প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিক মনিরুজ্জামান বাবলু।

শপথ গ্রহণ করেন, সভাপতি ইউসুফ প্রধানীয়া সুমন, সহ-সভাপতি মো. কাউছার আলম, সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম মিয়াজী, সহ-সাধারণ সম্পাদক রিপন চন্দ্র কর, সাংগঠনিক সম্পাদক জানে আলম রাসেল, দপ্তর সম্পাদক মো. আজাদ হোসেন, প্রচার সম্পাদক মো. সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. আরিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সজল দেবনাথ।

সমন্বয়ক মো. আব্দুল কাদের (কেবিএফ) ও নির্বাচিত সদস্যদের সার্বিক ব্যবস্থাপনায় এবং নির্বাচন কমিশনের সদস্য সচিব সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্ল্যাহ ও নির্বাচন কমিশনার মো. বিল্লাল হোসেন পাটোয়ারী যৌথ উপস্থাপনায় শপথ অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন মো. খোরশেদ আলম মিয়াজী ও গীতা থেকে পাঠ করেন সজল দেবনাথ।

এ সময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ও নির্বাচিত কমিটির সদস্যরাসহ অনুভূতি প্রকাশ করেন, প্রধান উপদেষ্টা গাজী মো. বিল্লাল হোসেন, উপদেষ্টা সদস্য ও সমন্বয়ক মো. আব্দুল কাদের কেবিএফ। এ সময় উপদেষ্টা সদস্য কাজী মো. বিল্লাল হোসেন ও মো. সাইফুল ইসলাম হীরাসহ সমিতির সম্মানিত সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর শনিবার স্বচ্ছ ও শান্তিপূর্ণ পরিবেশে হাজীগঞ্জ বাজার টাইলস ও স্যানেটারী ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৬০ জন সদস্যের মধ্যে ৫৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে অংশগ্রহণকৃত ১২ জন প্রার্থীর মধ্যে ৫ পদে ১০ জন সরাসরি ভোটযুদ্ধে অংশগ্রহণ করেন।

এতে ব্যালেট পেপারের মাধ্যমে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক ও প্রচার সম্পাদক নির্বাচিত হন। এছাড়া কোষাধ্যক্ষ এবং ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় দুই জন প্রার্থী নির্বাচিত হন। নির্বাচিত এই সাত জনের ভোটে সহ-সভাপতি ও সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০