• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফিলিস্তিনকে সমর্থন করায় ইসরাইলি গায়িকা গ্রেফতার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
দালাল আবু আমনেহ। ছবি-বিবিসি

ফিলিস্তিন-ইসরাইলের মধ্যে চলমান যুদ্ধে ফিলিস্তিনকে সমর্থন করায় গ্রেফতার করা হয় ইসরাইলি গায়িকা দালাল আবু আমনেহকে। উত্তর ইসরাইলের নাজারেথ শহর থেকে আবু আমনেহকে গ্রেফতার করেছে ইসরাইলি পুলিশ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) তুরস্কের সংবাদ সংস্থা আনাদোলু এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

বিবৃতিতে জানানো হয়েছে- জনপ্রিয় গায়িকা দালাল আবু আমনেহকে গত সোমবার গ্রেফতার করেছে ইসরাইলি পুলিশ। চলমান যুদ্ধে উসকানি দেওয়ার অভিযোগে আটক করা হয়েছে তাকে।

ইসরাইলি পুলিশের দাবি, আরব সমাজের প্রভাবশালী এই ব্যক্তি তার সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট দিয়েছেন। এসব পোস্টে ইসরাইলের বিপক্ষে গিয়ে ফিলিস্তিনকে সমর্থন জানিয়েছেন তিনি। প্রথমে তাকে আটক করে থানায় আনা হয়, জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়। জননিরাপত্তা লঙ্ঘন হওয়ার আশঙ্কা থেকে এ গায়িকাকে গ্রেফতার করা হয়েছে। জানা গেছে, আমনেহ একটি দাতব্য সংস্থায় কাজ করেন।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুটি পোস্টে গাজায় কাজ করা সেই দাতব্য সংস্থায় তার কাজের বর্ণনা দিয়েছিলেন। সেখানে আরও লিখেছিলেন, স্রষ্টা আমাকে সাহায্য ও করুণা দিন এবং সৃষ্টিকর্তা ছাড়া আর কেউই বিজয়ী হতে পারে না। তিনিই একমাত্র জয়ী। এরপরই জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করা হয় গায়িকাকে। পাশাপাশি তিনি একজন ডাক্তারও। তিনি কবি আনন আব্বাসীকে বিয়ে করেছেন। এ দম্পতির দুই ছেলে রয়েছে।

এ দিকে ফিলিস্তিনে অস্ত্র সরবরাহ করায় যুক্তরাষ্ট্রের নেতৃস্থানীয় এক কর্মকর্তা পদত্যাগ করেছেন বলেন জানিয়েছে প্রভাবশালি সংবাদ মাধ্যম বিবিসি।

এর পূর্বে ফিলিস্তিনে হামলা করায় ইসরাইলের এক পদস্থ কর্মকর্তা পদত্যাগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০