• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভুয়া পশু চিকিৎসককে নগদ ৩০ হাজার টাকা জরিমানা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভুয়া পশু চিকিৎসককে নগদ ৩০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।

সোমবার দুপুরে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ রিয়াদ পোল্ট্রি ও হ্যাচারি ফিড নামক প্রতিষ্ঠানে এ ভ্রাম্যামান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক।

এ সময় রিয়াদ পোল্ট্রি ও হ্যাচারি ফিডের মালিক পশু চিকিৎসক আলহাজ্ব মো. নুরুল ইসলামের বিরুদ্ধে তাৎক্ষণিক মামলা দায়ের এবং মামলায় তাকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

নিবন্ধন ও সনদ ব্যতীত ভেটেরিনারি প্র্যাকটিস করার অপরাধে বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিল আইন-২০১৯ অনুযায়ী তাকে এ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

একই সময়ে আগামি এক মাসের মধ্যে আলহাজ্ব মো. নুরুল ইসলামকে নিবন্ধন করার জন্য সময় দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক। এ ছাড়াও লাইসেন্সবিহীন ভুয়া ঔষধ বিক্রয় করায় ঔষধগুলো জব্দ করে বিনস্ট করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে প্রসিকিউশন প্রদান করেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ শাহিন মিয়া। ভ্রাম্যমান আদালতে আইন-শৃঙ্খলার দায়িত্ব পালন করেন হাজীগঞ্জ থানা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০