• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

বিএনপি সন্ত্রাস করলে ঢাকার শহর থেকে তাড়িয়ে দেয়া হবে: মায়া

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, ২৮ তারিখ বিএনপি যদি কোন আগুন সন্ত্রাস করে, রাস্তায় কোন গন্ডগোল করে, তাহলে ঢাকার শহর থেকে তাদেরকে তাড়িয়ে দেয়া হবে। আর শান্তিপূর্ণ ভাবে আন্দোলন করেন আপত্তি নাই, ধন্যবাদ দেয়া হবে। আর নির্বাচন হবে জানুয়ারির প্রথম সপ্তাহে। এই নির্বাচন হবে সুষ্ঠু ও অবাধ নির্বাচন। জননেত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। পদত্যাগের কোন প্রশ্নেই উঠে না। নির্বাচন কমিশনার নির্বাচন পরিচালনা করবেন সুষ্ঠু ও অবাধ।

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা নিউ হোস্টেল মাাঠে পৌর আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি আপনাদের কাছে এসেছি বঙ্গবন্ধু কন্যার পক্ষে কথা বলার জন্য। বিগত দিনে আমরা কি উন্নয়ন করেছি, সেগুলো স্মরণ করিয়ে দিতে। আপনার ভোট আপনি যাকে খুশি দিবেন। কিন্তু আপনাদের কাছে নৌকার ভোট প্রার্থনা করছি। নৌকায় ভোট দিয়ে আপনারা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

মায়া চৌধুরী বলেন, চাঁদপুর-২ আসনে (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আপনারা আমাকে নির্বাচিত করেছিলেন। আমি তখন বলেছি এই দুই উপজেলা নদীর কারণে বিভক্ত। আমি বিভক্ত রাখব না। আপনাদের দেয়া ওয়াদা রেখেছি মতলব সেতু হয়েছে। এখন ফেরি আর নৌকার জন্য দাঁড়িয়ে থাকতে হয় না। শুধু সেতই নয়, সড়ক, ব্রিজ ও কালভার্ট সব কিছুই করা হয়েছে। আপনারা যাতে কারো কাছে হাত পাততে না হয়, সেইভাবেই আমি এই আসনে কাজ করেছি। আমার প্রত্যাশা এই আসনটি এবারও আপনারা শেখ হাসিনাকে উপহার দিবেন।

পৌর আওয়ামী লীগ সভাপতি আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে বক্তব্য দেন, চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের বহু নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০