• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

বিয়ের দাবীতে অনশনে নারী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

নড়াইলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে সদর উপজেলার দলজিৎপুরে প্রেমিক তাহেরের বাড়িতে অনশনে বসেন ওই নারী। ঘটনার পর থেকে আত্মগোপনে রয়েছেন প্রেমিক তাহের।

ভুক্তভোগী ও তার পরিবার সূত্রে জানা গেছে, নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের দলজিৎপুর গ্রামের বাবু মোল্যার ছেলে তাহের মোল্যার সাথে ভুক্তভোগী ওই তরুণীর দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। তরুণীর পরিবার ঘটনাটি জানার পর তার অন্যত্র বিয়ে দিয়ে দেয়। কিন্তু বিয়ের পরও তাদের সম্পর্ক চলতে থাকে।

একপর্যায়ে প্রেমিক তাহেরের বিয়ের প্রলোভনে পড়ে ঘর-সংসার ছেড়ে চলে আসে ওই তরুণী। পরে এ নিয়ে এলাকায় কয়েক দফায় সালিশ-বৈঠক হয়। এতে তিন মাস পর বিয়ে করে ঘরে তুলে নেয়ার প্রতিশ্রুতি দেন প্রেমিক তাহের। কিন্তু তিন মাস পর বিয়ে করতে অস্বীকৃতি জানান। এখন ওই তরুণী বিয়ের দাবিতে তাহেরের বাড়িতে অনশন করেছেন।

ওই তরুণী বলেন, তাহের তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল। তার কথায় সে তার স্বামীকে ডিভোর্স দিয়ে চলে আসে। কিন্তু তাহের এখন আর তাকে বিয়ে করতে চাচ্ছে না। সে তাহেরকে বিয়ে করে স্ত্রীর মর্যাদা পেতে অনশনে বসেছে।
এদিকে, ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তাহের মোল্যা। তাহেরের পরিবারের সদস্যরাও এ ব্যাপারে কোন কথা বলতে রাজি হয়নি।

শাহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান বলেন, এ বিষয়ে তিনি শুনেছেন। দু’পক্ষের সাথে কথা বলে বিস্তারিত জানাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০