• রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক ২ মাদক কারবারি বড়কুল পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের দোয়াত-কলম মার্কার সমর্থনে পথসভা গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের পথসভাটি জনসভায় রূপান্তর মালদ্বীপের বেঁধে দেওয়া সময়সীমার মধ্যেই সব সেনা সরিয়ে নিয়েছে ভারত শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ রানে জয়, ৪-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ এবার রাফায় বড় ধরনের স্থল অভিযান শুরু করেছে ইসরায়েল হাজীগঞ্জে বিয়ের ৪ মাস পর ১০ মাসের সন্তান প্রসব করলেন নববধূ  মতলব উত্তর যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ জামান টিপু, হাজীগঞ্জ স্বর্ণকলি হাই স্কুলের পরিচালক আকবর মৃধার স্মরণে শোকসভা রাজারগাঁও ইউনিয়নে আবু সুফিয়ান রানার গণসংযোগ

সৌদিআরবের দাম্মামে অগ্নিকাণ্ডে আহত হাজীগঞ্জের দুলালের মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
মজিবুর রহমান দুলাল

সৌদিআরবে অগ্নিকাণ্ডে গুরুতর আহত মজিবুর রহমান দুলাল (৫২) নামের এক বাংলাদেশী প্রবাসী মারা গেছেন। তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন ৯নং ওয়ার্ড এনায়েতপুর গ্রামের হাবিবুল্লাহ্ বেপারী বাড়ির বাসিন্দা। গত ১৯ নভেম্বর (রোববার) তিনি সৌদিআরবের দাম্মাম প্রদেশের আল-মুনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের বিষয়টি নিশ্চিত করে ওই ওয়ার্ডের কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার জানান, গত ১৭ নভেম্বর (শুক্রবার) মজিবুর রহমান দুলাল দাম্মামে অগ্নিকাণ্ডে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় আল-মুনা হাসপাতালে ভর্তি করানো হয় এবং দুইদিন পর তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের ভাই জাহাঙ্গীর আলম সংবাদকর্মীদের জানান, জীবিকার তাগিদে ও পারিবারিক স্বচ্ছলতার আশায় ২০০৫ সালে সৌদিআরবের দাম্মামে যান মজিবুর রহমান দুলাল। গত ১৮ বছর যাবৎ তিনি দাম্মামের ‘বিতমান’ নামক একটি কোম্পানিতে চাকরি করতেন এবং সেখানেই তিনি অগ্নিকাণ্ডে গুরুতর আহত হয়ে মারা যান।

নিহত মজিবুর রহমান দুলালের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। এদিকে স্বামীর মৃত্যুর খবর পেয়ে স্ত্রী সাজুদা বেগম কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি স্বামীর মরদেহ দ্রুত দেশে আনতে সরকারের কাছে আবেদন জানিয়েছেন। দুলালের মৃত্যুর খবর পেয়ে তার নিকট আত্মীয়-স্বজনসহ ওই বাড়িতে শোকের ছায়া নেমে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১