• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের চিকিৎসা সেবায় এইচ.জি হেল্থ কেয়ারে বিশেষ সুবিধা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

‘ওয়ালটন’ গ্রাহকদের চিকিৎসা সেবায় হাজীগঞ্জের এইচ.জি হেল্থ কেয়ারে বিশেষ সুবিধা প্রদান করা হবে। ওয়ালটনের কিস্তি ক্রেতা সুবিধার আওতায় বিশেষ এই সুবিধা প্রদানের লক্ষে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) পারস্পরিক সমঝোতা (এমওইউ) চুক্তি স্বাক্ষর করেছে ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ ও এইচ.জি হেল্থ কেয়ার।

এদিন হাজীগঞ্জ-কচুয়া সড়কের মকিমাবাদ পৌর বিনোদন প্রাঙ্গনে বিপরীতে অবস্থিত এইচ.জি হেল্থ কেয়ারে আয়োজিত অনুষ্ঠানে ওয়ালটনের পক্ষে এমওইউ চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার শাখার ম্যানেজার মো. খোরশেদ আলম ও এইচ.জি হেলথ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক রোটা. মেহেদী হাছান ফিরোজ।

জানা গেছে, কিস্তিতে পণ্য কেনা গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে নতুন নতুন উদ্যোগ গ্রহণ করছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় ও সেবাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজা। প্রতিষ্ঠানটির কিস্তি ক্রেতা সুরক্ষা নীতির আওতায় গ্রাহক বা তার পরিবারের সদস্যের মৃত্যুতে আর্থিক সহায়তাসহ নানান সুবিধা দেয়া হচ্ছে।

এরই ধারাবাহিকতায় হাজীগঞ্জের এইচ.জি হেল্থ কেয়ারে ওয়ালটনের কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীদের জন্য সর্বোচ্চ সেবা ও মূল্য ছাড়সহ বিশেষ সুবিধার ব্যবস্থা নিয়েছে ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ। এই সেবার মধ্যে রয়েছে সপ্তাহের ৭ দিন ও ২৪ ঘন্টায় কিডনি ডায়ালাইসিস, সবধরনের পরীক্ষা-নিরিক্ষা, নরমাল ডেলিভারী ও সিজারসহ সকল অপারেশন ও সার্জারী, মেডিকেল চেকআপ, ভর্তি ও বেড সুবিধাসহ চিকিৎসা সংক্রান্ত সকল সুবিধা।

এ ব্যাপারে ওয়ালটন হাজীগঞ্জ পূর্ব বাজার শাখার ম্যানেজার মো. খোরশেদ আলম বলেন, ক্রেতাদের হাতে সর্বোচ্চ মানের পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা দিচ্ছে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ওয়ালটন প্লাজা কিস্তি ক্রেতা সুরক্ষা নীতির আওতায় ‘কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ড’ এর মাধ্যমে দেশের নির্দিষ্ট বেশ কিছু হাসপাতাল ও ডায়াগণস্টিক সেন্টারে গ্রাহকদের চিকিৎসা সেবায় বিশেষ সুবিধা দিচ্ছে।

তিনি বলেন, ওইসব স্থানে সেবাসহ আমাদের সম্মানিত গ্রাহকবৃন্দ হাজীগঞ্জের এইচ.জি হেল্থ কেয়ারে সর্বোচ্চ সেবা ও মূল্যছাড়সহ বিশেষ সুবিধা গ্রহণ করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০