• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

২০ কেজি গাঁজাসহ প্রাইভেটকার জব্দ, আটক ১

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন ১৩নং হানারচর ইউপির হরিনা ফেরী ঘাটের ০১নং ওয়ার্ডস্থ হরিনা মাছ বাজার হারুনের চা দোকানের পার্শ্বে পাকা রাস্তার উপর হতে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীর হেফাজত থেকে ২০ কেজি গাঁজা, এবং একটি সাদা রংয়ের COROLA AX10 প্রাইভেট কার উদ্ধার পূর্বক জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার মূল্য ৪,০০,০০০/-টাকা এবং প্রাইভেট কারের মূল্য ২৮,০০,০০০/-টাকা। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ তানভীর হোসেন(২৪)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় যে, দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা হতে গাঁজা সংগ্রহ করে ঘটনাস্থলসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে বিক্রয় করে আসিতেছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চাঁদপুর মডেল থানার মামলা নং-২, তারিখ- ০২/১২/২০২৩খ্রিঃ ধারা- ২০১৮ ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির (গ)/৩৮ ধারায় মামলা রুজু করা হয়।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর এর দিক নির্দেশনায়, অফিসার ইনচার্জ, চাঁদপুর সদর মডেল থানার তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ ফেরদৌস হোসেন এর নেতৃত্বে সদর মডেল থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০