• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে মহান বিজয় দিবস পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে মহান বিজয় দিবস পালিত

যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে মহান বিজয় দিবস পালিত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) সকালে কলেজ প্রাঙ্গণে শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে জাতীর বীরদের প্রতি শ্রদ্বা নিবেদন করা হয়।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিহির চক্রবর্তীর নেতৃত্বে শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পনের পর কলেজের হলরুমে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন, পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা।
এরপর আলোচনা সভা, শিক্ষার্থীদের অংশগ্রহণে কবিতা আবৃত্তি, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত ও জীবিত মুক্তিযোদ্ধাদের দীর্ঘায়ু ও সুস্থতা, দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত করা হয়।
আলোচনা সভায় বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে বক্তব্য দেন, অধ্যক্ষ মিহির চক্রবর্তী, সহকারী অধ্যাপক মো. মোশারফ হোসেন লিটন, নুরজাহান আক্তার, মোস্তাফিজুর রহমান, নির্মল চক্রবর্তী, অর্পিতা বর্ধন, মতিয়া মাহবুবা, শায়লা নাজনীন, মাসুমা আক্তার ও প্রভাষক তাজুল ইসলাম প্রমুখ।
সহকারী অধ্যাপক এসএম লিয়াকত হোসেনের উপস্থাপনায় বক্তব্য শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। একই সময়ে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রভাষক মো. নুর হোসেন। এ সময় অন্যান্য শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০