• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
শাহরাস্তিতে উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ মতলব উত্তরে কাপ-পিরিচ প্রতীকে উঠান বৈঠক ও ব্যাপক গণসংযোগ কচুয়ায় চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলম জনসমর্থনে এগিয়ে হাজীগঞ্জে আউশ ধানের বীজ ও সার পেলেন ৪৫০ জন কৃষক হাজীগঞ্জে ৩ হাজার মানুষকে শরবত পান করালো গাউছিয়া কমিটি একাধীক পুরুষের সাথে ভিডিও ভাইরাল, কে এই তরুণী হাজীগঞ্জে শিশু সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মায়ের আত্মহত্যা দুই ভাইকে পিটিয়ে হত্যার জেরে উত্তপ্ত ফরিদপুর, ৪ প্লাটুন বিজিবি মোতায়েন উপজেলা নির্বাচনে অংশ নেওয়া বিএনপি নেতাদের শোকজ, ৪৮ ঘন্টার মধ্যে জবাব দিতে হবে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক হলেন কমান্ডার আরাফাত ইসলাম

নৌকায় ভোট দেয়ার কারণেই চাঁদপুর সদর ও হাইমচরে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে-দিপু মনি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় দম ফেলার সুযোগ পাচ্ছেন না শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি টানা চতুর্থ বারের মতো চাঁদপুর সদর হাইমচর আসনে আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনীত প্রার্থী।

২১ ডিসেম্বর বৃহস্পতিবার হাইমচরের ৬নং চরভৈরবীতে তিনি দলীয় নেতাকর্মীসহ নৌকার প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন।

ডা. দীপু মনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবন দিয়ে হলেও তার সবকথা রেখেছেন। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চাঁদপুরের হাইমচরে ব্যাপক উন্নয়ন হয়েছে। আর সেটা কিন্তু নৌকায় ভোট দেয়ার কারনেই।

তিনি আরও বলেন, ৭ জানুয়ারী ভোটের দিন সকলে ভোট কেন্দ্রে যাবেন। এবার অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ন নিবাচন হবে। আর সে নির্বাচনে আপনারা আনাকে পুনরায় আপনাদের সেবা করার সুযোগ দিতে নৌকা মার্কায় ভোট দিবেন।

এদিন তিনি তার কর্মী সমর্থক ও নেতৃবৃন্দসহ হাইমচরে মহিলা সমাবেশ ও ব্যাপক গণসংযোগকালে নৌকায় ভোট চেয়ে বক্তব্য দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০