• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

নৌকায় ভোট দেয়ার কারণেই চাঁদপুর সদর ও হাইমচরে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে-দিপু মনি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় দম ফেলার সুযোগ পাচ্ছেন না শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি টানা চতুর্থ বারের মতো চাঁদপুর সদর হাইমচর আসনে আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনীত প্রার্থী।

২১ ডিসেম্বর বৃহস্পতিবার হাইমচরের ৬নং চরভৈরবীতে তিনি দলীয় নেতাকর্মীসহ নৌকার প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন।

ডা. দীপু মনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবন দিয়ে হলেও তার সবকথা রেখেছেন। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চাঁদপুরের হাইমচরে ব্যাপক উন্নয়ন হয়েছে। আর সেটা কিন্তু নৌকায় ভোট দেয়ার কারনেই।

তিনি আরও বলেন, ৭ জানুয়ারী ভোটের দিন সকলে ভোট কেন্দ্রে যাবেন। এবার অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ন নিবাচন হবে। আর সে নির্বাচনে আপনারা আনাকে পুনরায় আপনাদের সেবা করার সুযোগ দিতে নৌকা মার্কায় ভোট দিবেন।

এদিন তিনি তার কর্মী সমর্থক ও নেতৃবৃন্দসহ হাইমচরে মহিলা সমাবেশ ও ব্যাপক গণসংযোগকালে নৌকায় ভোট চেয়ে বক্তব্য দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১