• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

নৌকায় ভোট দেয়ার কারণেই চাঁদপুর সদর ও হাইমচরে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে-দিপু মনি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় দম ফেলার সুযোগ পাচ্ছেন না শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি টানা চতুর্থ বারের মতো চাঁদপুর সদর হাইমচর আসনে আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনীত প্রার্থী।

২১ ডিসেম্বর বৃহস্পতিবার হাইমচরের ৬নং চরভৈরবীতে তিনি দলীয় নেতাকর্মীসহ নৌকার প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন।

ডা. দীপু মনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবন দিয়ে হলেও তার সবকথা রেখেছেন। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চাঁদপুরের হাইমচরে ব্যাপক উন্নয়ন হয়েছে। আর সেটা কিন্তু নৌকায় ভোট দেয়ার কারনেই।

তিনি আরও বলেন, ৭ জানুয়ারী ভোটের দিন সকলে ভোট কেন্দ্রে যাবেন। এবার অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ন নিবাচন হবে। আর সে নির্বাচনে আপনারা আনাকে পুনরায় আপনাদের সেবা করার সুযোগ দিতে নৌকা মার্কায় ভোট দিবেন।

এদিন তিনি তার কর্মী সমর্থক ও নেতৃবৃন্দসহ হাইমচরে মহিলা সমাবেশ ও ব্যাপক গণসংযোগকালে নৌকায় ভোট চেয়ে বক্তব্য দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০