• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

আবারো নৌকা মার্কাকে বিজয়ের লক্ষে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে-রাসেল মিজি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
ছবি-ত্রিনদী

আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খানের নির্দেশে নৌকার প্রার্থীদের জয়ী করতে সদস্যদের তাদের নিজ জেলায় কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী চাঁদপুরের দায়িত্বপ্রাপ্ত হিসেবে যুবলীগের কেন্দ্রীয় সদস্য, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,কেন্দ্রীয় কমিটির ইনস্টিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের ছাত্র বিষয় সম্পাদক প্রকৌশলী মোঃ রাসেল মিজি পৌর যুবলীগের নেতৃবৃন্দদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার ২৯ ডিসেম্বর বিকেল ৪ টায় পৌরসভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় যুবলীগের নেতাকর্মীদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে দায়িত্বপ্রাপ্ত রাসেল মিজি বলেন,নৌকায় ভোট দেয়ার কারনে চাঁদপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। গত ১৫টি বছর চাঁদপুর-৩ নির্বাচনী এলাকায় যেভাবে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সেভাবে আগামী ৭ জানুয়ারি আপনাদের মেয়েকে, আপনাদের দীপু মনিকে নৌকায় ভোট দিয়ে আবার সেবা করার সুযোগ করে দেবেন।

তিনি আরো বলেন, সারা‌দে‌শে শিক্ষার ক্ষে‌ত্রে আজ আমূল প‌রিবর্তন হ‌য়ে‌ছে। এখন গ্রামের স্কুলগুলো খুবই সুন্দর এবং পাকা। ছেলে-মেয়ের খুবই মনোরম পরিবেশে পড়া লেখা করতে পারে। প্রত্যেকের বাড়ীর সামনে পাকা রাস্তা। পাকা ছাড়া খুব কমই রাস্তা আছে। আমাদের মা-বোনেরা আগের চাইতে অনেক ভাল আছেন। শেখ হাসিনার কারণে দেশে অনেক উন্নয়ন হয়েছে। আমাদের চাঁদপুরও অনেক উন্নত হয়েছে। আমরা চাই উন্নয়ন এবং ভালো থাকতে। আমরা এখন যেমন আছি, আমরা চাই ছেলে-মেয়েরা আরো ভাল থাকবে।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (চাঁদপুর সদর-হাইমচর) মাটি ও গণমানুষের নেতা আলহাজ্ব ডা দীপু মনিকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো বিজয়ী করতে হবে। চাঁদপুরের যেই উন্নয়ন হয়েছে তার ধারা অব্যাহত রাখতে সকলকে ঐকবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

১৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রকৌশলী মোঃ রমজানের সভাপতিত্বের পরিচালনা করেন, সাধারণ সম্পাদক মাসুদ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম, যুগ্ন আহবায়ক ও ১১নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ার, পৌর যুবলীগের সদস্য ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট কোবির চৌধুরী রহমান এনায়াত সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০