• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

রাজরাজেশ্বর, ইব্রাহিমপুর, নীলকমল ড. শামছুল হক ভূঁইয়ার পক্ষে নির্বাচনি গণসংযোগ ও লিফলেট বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪

মুহাম্মদ বাদশা ভূঁইয়া:

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে ঈগল প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. শামছুল হক ভূঁইয়ার পক্ষে গনসংযোগ ও লিফলেট বিতরণ করেছে যুবলীগ নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার সকাল থেকে রাজরাজেশ্বর, ইব্রাহিমপুর, নীলকমল, ঈশান বালা, বাঁশগারী, চেয়ারম্যান ইস্টার্ন, পাটওয়ারী বাজার সহ বিভিন্ন স্থানে ও ওয়ার্ডে গণসংযোগ লিফলেট বিতরণ করেছেন।

এসময় জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূইয়া বলেন,কিছু দুর্নীতিবাজ নৌকায় বাসা বাঁধে বদনাম করেছে। তারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে ম্লান করে দিয়েছে। এরা অবৈধভাবে সরকারের শত শত কোটি টাকার সম্পত্তি আত্মসাৎ করেছে। নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে চাঁদপুরকে ভাঙনের মুখে ঠেলে দিয়েছে। তাদের হাত থেকে চাঁদপুরকে রক্ষা করতে স্বতন্ত্র প্রার্থী ড. শামছুল হক ভূঁইয়ার ঈগল প্রতীকে নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন, অনেকেই আপনাদেরকে ভয়-ভীতি দেখাবেন। আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এবার নির্বাচনকে উৎসবমুখর এবং অবাধ ও সুষ্ঠু করার ক্ষেত্রে বদ্ধপরিকর। তিনি নির্বাচনে দলের নেতাকর্মীদের স্বতন্ত্র প্রার্থী হওয়া উন্মুক্ত করে দিয়েছেন।

তাই ভোটারদের বলবেন, আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন। এবং পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। কারও হুমকি-ধামকির কাছে আপনাদের ভোটের অধিকার বিসর্জন দেবেন না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে চাঁদপুরকে আরও উন্নত এবং সমৃদ্ধ করার লক্ষ্যে ঈগল মার্কায় ভোট দিয়ে এই এলাকার মানুষের বিটা মাটি রক্ষা করবেন।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহ আলম খান, আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন নিশান,জেলা যুবলীগের সদস্য মোঃ শুকুর ঢালী, যুবলীগ নেতা মোঃ আবুল খায়ের সুমন বেপারী, ছাত্র লীগ নেতা মোঃ ফয়সাল আহমেদ, ঢালী মোঃ পারভেজ সহ জেলা ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০