• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ওলামায়ে কেরাম রাজনীতিবিদ ও গণমানুষের সম্মানে চন্দ্রা ইউনিয়নে ইসলামী আন্দোলনের ইফতার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

ওলামায়ে কেরাম, রাজনীতিবিদ, পেশাজীবী ও গণমানুষের সম্মানে চন্দ্রা ইউনিয়নে ইসলামী আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার চান্দ্রা ইয়াকুব আলী সারক্ম উচ্চ বিদ্যালয় মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ ১২নং চন্দ্রা ইউনিয়ন শাখা এই আয়োজন করেন।
দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মুহাম্মাদ জয়নাল আবেদিন।
তিনি বলেন, এদেশের মানুষ ধর্মভীরু। দেশের বাঙালি মুসলিমদের সমৃদ্ধ ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি রয়েছে। রমজান এলে ইফতার মাহফিলের আয়োজন আমাদের একটি মুসলিম সংস্কৃতি। সরকার বিভিন্ন কলা কৌশলের মধ্য দিয়ে মুসলিম সংস্কৃতিগুলো মুছে ফেলতে চায়। এ জাতীয় চক্রান্ত ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ইসলামী আন্দোলন বাংলাদেশ সোচ্চার রয়েছে। তিনি আত্মশুদ্ধির এই রমজান মাসে সকলকে পরিশুদ্ধ হয়ে ইসলাম প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
১২নং চন্দ্রা ইউনিয়ন ইসলামী আন্দোলনের সভাপতি ডাক্তার মজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ইসলামী আন্দোলনের সাবেক সভাপতি মাওলানা নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক শাহ জামাল গাজী সোহাগ, সদর উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি, ডাক্তার মোঃ বেলাল হোসাইন।
১২নং চন্দ্রা ইউনিয়ন ইসলামী আন্দোলনের সেক্রেটারী মোঃ মাসুদ আলম ও সাংগঠনিক সম্পাদক মাওলানা নজরুল ইসলামের যৌথ পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, জেলা ইসলামী আন্দোলনের সহ সংগঠনিক সম্পাদক মুফতি আমির হোসেন বিননূরী, জেলা যুব আন্দোলনের প্রচার সম্পাদক মুহাম্মাদ সেলিম হোসাইন, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি মোহাম্মদ রাকিব হোসাইন, সাধারণ সম্পাদক ডিএম ফয়সাল। ইফতার মাহফিলে স্থানীয় ওলামায়ে কেরাম, রাজনীতিবিদ পেশাজীবী শিক্ষক নেতৃবৃন্দ ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০