• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী-হযরত আলী তাদের পিতা-মাতার মাগফেরাত কামনায় মাহফিল ও দোয়া

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

চাঁদপুরের বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট নাট্যাভিনেতা মরহুম মোহাম্মদ আলী,তার ভাই মুক্তিযোদ্বা মরহুম মো: হযরত আলী,বাবা’মা’ও ভাই বোনসহ সকল মৃত মুসলমানের রুহের মাগফেরাত কামনায় কোরআন খতম- মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮মার্চ) শেষ বিকেলে ইফতারের পূর্বক্ষনে শহরের বড় স্টেশন রেলওয়ে জামে মসজিদে ও শহরের পশ্চিম নাজির পাড়া ছৈয়ালবাড়ি রোডস্থ আলী রাজা জামে মসজিদে মুক্তিযোদ্বা মোহাম্মদ আলী স্মৃতি সংসদ ও পরিবারের পক্ষ থেকে এ মিলাদ, দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে অসংখ্য ধর্মপ্রাণ মুসলমান, মরহুমের পরিবারের লোকজন, আত্মীয় স্বজন, শুভাকাঙ্খি,মুক্তিযোদ্বা মোহাম্মদ আলী স্মৃতি সংসদের সদস্যবৃন্দ, এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, সুধীজন, রোজাদার মুসলমান ও মাদ্রাসার এতিম শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়ায় মরহুম মোহাম্মদ আলী, তার ভাই মরহুম হযরত আলী, পিতা মোহাম্মদ জুলফিকার আলী, মাতা বেগম সৈয়দেন্নেছাসহ সকল মৃত মুক্তিযোদ্বা, ভাষা শহীদ, আত্মীয়-স্বজন ও পৃথিবীর সকল মৃত মুসলমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে শহরের বড় স্টেশন জামে মসজিদের ইমাম মুফতি মাওলানা মো: সিরাজুল ইসলাম সাহেব দোয়া করতে গিয়ে বলেন,মরহুম মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এদেশের জন্য যুদ্ধ করে অনেক অবদান রেখে গেছেন। আজ তিনি নেই, আমরা খোদার দরবারে তার ও সকল মৃত মানুষের রূহের মাগফিরাত কমনা করি এবং তাকে আল্লাহ যেন জান্নাতবাসী করেন তার জন্য দোয়া চেয়ে মুনাজাত করেন।

মিলাদ ও দোয়ায় মুনাজাত পরিচালনা করেন, হযরত মাওলানা মুফতি মো: সিরাজুল ইসলাম পেশ ইমাম বড় স্টেশন জামে মস্জিদ। এ সময় ধর্মপ্রাণ মুসলমানরা মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী,তার ভাই হযরত আলী,বাবা’মা’ও ভাই বোন,তার মৃত ভগ্নিপতি সেনাবাহিনীর মেজর এম এফ রহমান,নূরুল আলম,নূরুল ইসলাম শেখ, আবুল কাসেম ওয়াদুদসহ সকল মৃত মুসলমানের রুহের মাগফেরাত কামনা করে তাদের জন্য দোয়া করেন। এছাড়া তার পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনসহ সকলের মঙ্গল কামনা করে খোদার দরবারে বিশেষ প্রার্থনা করেন। পরে সকলকে নিয়ে পবিত্র মাহে রমজানের ইফতারের আয়োজন করা হয়।

এ সময় পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, প্রয়াত মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর ছোট ভাই সাংবাদিক শওকত আলী, তালতো ভাই ঢাকা ইস্টার্ন ব্যাংক কর্মকর্তা মো: আবু সাঈদ সৈকত, মো: ওমরআলী বুলবুল,আশ্রাফ আলী হিরা, ও মরহুম মো: হযরত আলীর বড় ছেলে মো : হাসান আলী সেন্টু,স্মৃতি সংসদের সদস্যবৃন্দ সহ আরো আত্বীয়-স্বজনরা ।

এ ছাড়া শহরের পশ্চিম নাজির পাড়া ছৈয়ালবাড়ি রোডস্থ আলী রাজা জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ দোয়া ও মিলাদ মাহফিলে মুনাজাত পরিচালনা করেন, আলী রাজা জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ হযরত মাওলানা আলহাজ্ব মো: ইসমাইল হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০