• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে বীরমুক্তিযোদ্ধাদের সাথে দোয়াত কলমের প্রার্থী হাজী জসিমের মতবিনিময়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৩ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে বীরমুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা পরিষদ নির্বচনে চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীকের প্রার্থী হাজী মো. জসিম উদ্দিন। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আবু তাহের এর সভাপতিত্বে সোমবার (১৩ মে) সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারস্থ একটি রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বীরমুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যসহ নিকট আত্মী-স্বজনের সহযোগিতা দোয়া ও ভোট প্রার্থনা করে বক্তব্য দেন, মতবিনিময় সভার প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন ও দোয়াত কলমের প্রার্থী হাজী মো. জসিম উদ্দিন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) গোলাম ফারুক মুরাদ, জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহম্মেদ খসরু, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল।

বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম ও মুক্তিযোদ্ধা সন্তান শাহাদাত হোসেন আকাশের সঞ্চালনে সভায় মুক্তিযোদ্ধাদের মধ্যে বক্তব্য দেন, অধ্যাপক ফরহাদ হোসেন রতন, ছিদ্দিকুর রহমান, নুরুল ইসলাম বিএসসি, রতন কুমার লাল, আব্দুর রব খোকন বিএসসি, মোখলেসুর রহমান, বীর মুক্তিযোদ্ধার সন্তান লোটাস দেলোয়ার প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ¦ মো. সেলিম, বাবুল পাটওয়ারী, কাজী মনির হোসেন মিঠু, আবু তালেব লিটন, মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসি আক্তার, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কাউন্সিলের সভাপতি আতাহার হোসেন অপু মজুমদারসহ বীরমুক্তিযোদ্ধাগন ও তাদের পরিবারের সদস্য এবং উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১