• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

অভিনেত্রীর পঁচা-গলে যাওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১০ জুন, ২০২৪

মুম্বাইয়ের লোখন্ডওয়ালায় নিজ ফ্ল্যাট থেকে ভারতীয় অভিনেত্রী নূর মালবিকা দাসের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ বলছে, নূর মালবিকা আত্মহত্যা করেছেন।

মালবিকার ফ্ল্যাট থেকে পঁচে গলে দুর্গন্ধ ছড়ালে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে ৩৭ বছর বয়সী এই অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে।

মৃতদেহটি ময়নাতদন্তের জন্য গোরগাঁওয়ের একটি হাসপাতালে পাঠানো হয়। অভিনেত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ এগিয়ে আসেননি। এক এনজিওর সহায়তায় তার শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে।

মালবিকা কাতার এয়ারওয়েজে বিমানসেবিকা হিসেবে কর্মরত ছিলেন। এরপর অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাইয়ে পা রাখেন। ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’-এ কাজলের সঙ্গে অভিনয় করে আলোচনায় আসেন মালবিকা দাস। এরপর বেশ কিছু সিনেমা ও টিভি সিরিজে দেখা যায় তাকে। একাধিক হিন্দি সিনেমাতেও অভিনয় করেছেন।

২০২৩ সালে মুক্তি পেয়েছিল তার ওয়েব সাইট ‘দ্য ট্রায়াল’। এতে অভিনয় করেছিলেন কাজল। এছাড়া মালবিকা দাসকে ‘তিখি চাটনি’, ‘জাগন্য উপয়া’, ‘চরমসুখ’, ‘দেখি আন্দেখি’র মতো টিভি সিরিজে দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০