• মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
ছবি-নতুনেরকথা।

চলমান পেক্ষাপট নিয়ে বিভিন্ন বিষয় তুলে ধরতে চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের সাথে মতবিনিময় করেছে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। ১৭ আগস্ট শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা শেষে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের ভাবমূর্তি বিনষ্টকারীদের আইনের আওতায় আনার বিষয়ে পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ জমা দেন সাধারণ শিক্ষার্থীরা।

সভায় বৈশম্যবিরোধী ছাত্র আন্দলনে অংশ নেয়া সাধারণ শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন, নাদিম পাটওয়ারী, আব্দুল্লাহ আল কাফী এবং ঐশর্য।

এসময় শিক্ষার্থীরা বলেন, সারা দেশের ন্যায় চাঁদপুরেও সাধারণ শিক্ষার্থীরা জীবনের ঝুঁকি নিয়ে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নিয়েছে। বর্তমানে সাধারণ শিক্ষার্থীরা চাঁদপুরে সকল প্রকার অনিয়ম-অপরাধ রোধে কাজ করে যাচ্ছে। এ অবস্থায় চাঁদপুরে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের ভাবমূর্তি বিনষ্ট করতে একটি চক্র নানা অনিয়মের সাথে জড়িয়ে পড়ছে। কিছুদিন আগে তারা চাঁদপুর প্রেসক্লাবের একটি চাইনিজ রেস্টুরেন্টে বিয়ের অনুষ্ঠান থেকে চাদা নিয়েছে। যা সেখানকার সিসি টিভি ক্যামেরায় ধারণ করা আছে। এই ঘটনার সাথে আমাদের বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের কোন শিক্ষার্থী জড়িত নয়। আমরা প্রশাসনের কাছে ছাত্র আন্দোলনের ভাবমূর্তি বিনষ্টকারীদের আইনের আওতায় আনার দাবী করছি।

শিক্ষার্থীরা বলেন, আমরা যানজট নিরসন, চাঁদাবাজী, বাজার মনিটরিংসহ অন্যান্য যে কোন অনিয়ম প্রতিরোধে (যোক্তিকভাবে) প্রশাসনের সহযোগীতা কামনা করছি। পাশাপাশি আমাদের সাধারণ শিক্ষার্থীদের অনেকে হুমকি-ধমকির শিকার হচ্ছে। তাদের পাশে থাকার সহ পুৃলিশ সুপার মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, যে কোন বিষয়ে আপনপরা (শিক্ষার্থীরা) কাজ করার আগে ভেবেচিন্তে এবং সে বিষয়ে বুঝে কাজ করলে সুবিধা হবে। কোন অনিয়মের বিষয়ে কাজ করার আগে প্রয়োজনে আপনারা সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের সহযোগীতা নিবেন। শিক্ষার্থীদের ভাবমূর্তি বিনষ্টকারীদের বিষয়ে অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিবো।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্)
রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, চাঁদপুর সদর সার্কেল ইয়াসির আরাফাত,
বৈশম্যবিরোধী ছাত্র আন্দলনের শিক্ষার্থীদের পক্ষে জুবায়ের, অসিম, অনাস, ফাহাদ সামা।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০