• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

শাহারাস্তির আয়নাতলী বাজারে উচ্ছেদ অভিযান এত বড় উচ্ছেদ অভিযান আর দেখা যায়নি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৬ নভেম্বর, ২০২২

মোহাম্মদ হাবিবুর রহমান ভূঁইয়াঃ
শাহরাস্তি উপজেলা চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলী বাজারে খালের উপর অবৈধ দখলদারদের ৪৪ টি অবৈধ দোকানপাট উচ্ছেদ করছেন প্রশাসন পাঁচ নভেম্বর শনিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মেশকাতুল ইসলাম এর নেতৃত্বে এই উচ্ছেদ অভিধান পরিচালিত হয় এ সময় উপস্থিত ছিলেন সাহারাস্তি অধিরা সহকারী কমিশনার ভূমি মোঃ আমজাদ হোসেন জানা গেছে বেশ কয়েক বছর যাবত আয়নাতলী বাজারে প্রায় সাড়ে পাঁচ একর ভূমি খাল ও রাস্তা অবৈধভাবে দখল করে ৪৪ জন ব্যবসায়ী স্থাপনা নির্মাণ করে ব্যবসা করেছেন। খালের পানি আসা যাওয়ার পথ প্রতিবন্ধকতার সৃষ্টি হয়।

এই ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আমজাদ হোসেন জানান উচ্ছেদকৃত জাগা সরকারি সম্পত্তি জেলা প্রশাসকের নির্দেশে এই উচ্ছেদ অভিযান পরিচালিত হচ্ছে। অবৈধ দখলদারদের তাদের স্থাপনা সরিয়ে নিতে নোটিশ করা হলেও, তারা তাদের স্থাপনা সরিয়ে না নেওয়া প্রশাসন এই অভিযান পরিচালনা করেছন। অভিযান চলাকালীন সময় স্থানীয় লোকজন বলছেন এত বড় উচ্ছেদ অভিযান এটাই প্রথম। অভিযান চলাকালীন সময়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এর কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত থেকে সহায়তা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১