• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

আমার সাথে খেলতে হলে সামনে এসে খেলেন, রাজনীতিতে উড়ে এসে জুড়ে বসি নাই

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

মহিউদ্দিন আল আজাদ॥
হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির বিশেষ জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে পশ্চিম বাজারস্থ আনন্দ প্যালেসে কার্যকরী কমিটির বিশেষ এ জরুরী সভা অনুষ্ঠিত হয়। জরুরী সভায় পৌর আওয়ামী লীগের ১২টি ওয়ার্ডের নব-নির্বাচিত সভাপতি, ও সাধারণ সম্পাদক, পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামী ২৪ অক্টোবর পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন করার লক্ষে কার্যকরী কমিটির বিশেষ এ সভা অনুষ্ঠিত হয়।

কার্যকরী কমিটির বিশেষ জরুরী সভার সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, রাজনীতিতে উড়ে এসে জুড়ে বসি নাই। আমার সাথে খেলবেন, সামনে এসে খেলেন। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেন, লাভ নেই। আমরা নই আমি রাজপথে থেকে বড় হয়েছে। আমার পরিবারের খবর নিয়েন। সম্পদ বিক্রয় করে রাজনীতি করি।

তিনি বলেন, আমার বিরুদ্ধেতো অনেক তদন্ত হয়েছে। কই কোন সংস্থাইতো আমার বিরুদ্ধে কোন ক্লু পাইলোনা। পেছন থেকে ধাক্কা দেবেননা।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলালউদ্দিন মিয়াজী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন।

পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ. ছাত্তারের পরিচালনায় অনুষ্ঠিত কার্যকরী কমিটির বিশেষ জরুরী সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রহমান মিঠু, আওয়ামী লীগ নেতা ইকবালুজ্জামান ফারুক, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নাছের আদনান, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক আহসান মৃধা, শামছুজ্জামান মুন্সি, জাকির হোসেন মিয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম মামুন, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১