• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

চাঁদপুরে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশেন মতবিনিময়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি॥

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা বলেছেন, সংগঠনের সদস্যদের প্রশ্ন অনেক, সমস্যাও অনেক। এর সমাধান হচ্ছে আমাদের নিজেদের মধ্যে ঐক্য গড়ে তোলা। আমরা যেদিন ঐক্যবদ্ধ হতে পারব, সেদিন থেকে কোন সমস্যাই আর সমস্যা থাকবে না। কিন্তু আপনাদের ওয়াদা করতে হবে কেন্দ্রের প্রত্যেকটি সিদ্ধান্ত মানতে হবে।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে চাঁদপুর রোটারী ভবনে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের সভাপতি সায়েম সোবহান আনভীর এর চিন্তা ও দুরদর্শিতা সত্যিই প্রশংসনীয়। আমি সাধারণ সম্পাদক হওয়ার পর ১৭ হাজার মানুষের জন্য দায়মুক্তি অধ্যাদেশ জারি করতে সক্ষম হয়েছি। আর আমাদের বর্তমান সভাপতি ১৭ লাখ মানুষের জন্য দায়মুক্তির অধ্যাদেশ জারিসহ এই সেন্টার থেকে আর একটি বড় সেন্টারে নিয়ে যাওয়ার জন্য কাজ করছেন।

দিলীপ কুমার বলেন, আজকে আমরা দেখেছি চাঁদপুরের সকলেই প্রত্যেকটি প্রশ্নে ঐক্যবদ্ধ। অনেক জেলায় দেখেছি তারা ঐক্যবদ্ধ না। আজকে চাঁদপুরের উপজেলা ও বাহিরের জেলা থেকে যারা নেতৃবৃন্দ এসেছেন তারা এই জেলাকে মডেল হিসেবে নিতে পারেন। আমার জায়গা থেকে চাঁদপুর জেলার সংগঠনের জন্য যা করনীয় তা করব।

সংগঠনের জেলা শাখার সভাপতি রোটারিয়ান মোঃ মোস্তফা (ফুল মিয়া)’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানিক পোদ্দারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাজুসের উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমিন রাসেল, সহ-সম্পাদক ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল মেম্বারশিপ ভাইস প্রেসিডেন্ট মাসুদু রহমান, বাজুসের কার্যনির্বাহী সদস্য মো. ইমরান চৌধুরী।

এছাড়াও বাজুসের পাশবর্তী জেলা ও চাঁদপুরের জেলা এবং উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে জেলা শাখার পক্ষ থেকে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়। সবশেষে জেলা কমিটির পক্ষ থেকে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সায়েম সোবহান আনভীর এর সম্মাননা স্মারক গ্রহণ করেন সাধারণ সম্পাদক দিলীফ কুমার আগরওয়ালা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১