• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

ফরিদগঞ্জের ইসলামপুর সাদেকিয়া মহিলা মাদ্রাসায় সাফল্যজনক ফলাফল অর্জন করায় দোয়া অনুষ্ঠিত 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

ফরিদগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ইসলামপুর সাদেকিয়া বালিকিয়া দাখিল মহিলা মাদ্রাসায় সাফল্যজনক ফলাফল অর্জন করায় শুকরিয়া আদায় করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২০২২ সালের দাখিল পরিক্ষায় অত্র প্রতিষ্ঠান থেকে ২২ জন শিক্ষার্থী অংশ নিয়ে ২১ জন পাশ করে। এর মধ্যে ১০ জন এ প্লাস, ৮ জন,২ জন এ মাইনাস, ১ জন সি গ্রেড এ পাশ করে। আর একজন শিক্ষার্থী বাংলায় ফেল করেছে।

প্রতিষ্ঠানের এই সাফল্য অর্জন করায় বুধবার দুপুরে প্রতিষ্ঠানের অফিস কক্ষে পরিচালনা পর্ষদের সভাপতি আবদুস সালাম আজাদ জুয়েল এর উদ্যোগে দোয়ার আয়োজন করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, ইসলামপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ, উপাদ্যক্ষ মাওলানা আবদুর রহমান, অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত সুপার মোস্তফা কামাল তালুকদার, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী, কাইয়ুম গাজী, প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ সদস্য শিক্ষক প্রতিনিধি মনজুর আহমেদ বিএসসি, ফজিলাতুন্নেছা, জাকিয়া সুলতানা মনি, শিক্ষানুরাগী সদস্য আলম কাজী, অভিভাবক সদস্য আবদুর রহিম মিজি, সাইফুল ইসলাম, জাহাঙ্গীর মিজি সহ প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১